Home /News /entertainment /
Viral Video: পুষ্পার সুপারহিট গান ও আন্তাভার তালে বালিতে শরীরি হিল্লোলে মাতোয়ার নেহা কক্কর

Viral Video: পুষ্পার সুপারহিট গান ও আন্তাভার তালে বালিতে শরীরি হিল্লোলে মাতোয়ার নেহা কক্কর

Viral Video: neha kakkar sizzling dance on allu arjun samantha starrer pushpa item song- Photo Courtesy- Istagram/ Video Grab

Viral Video: neha kakkar sizzling dance on allu arjun samantha starrer pushpa item song- Photo Courtesy- Istagram/ Video Grab

Viral Video:পুষ্পার (Pushpa) গানে মজেছে সাধারণ মানুষ থেকে সেলেবরাও। বহু সেলেব এই গানের তালে কোমর দুলিয়েছেন।বলিউডের (Bollywood) সেলিব্রিটিরাও মাতিয়ে দিচ্ছেন এই গানের সঙ্গে নাচে৷

  • Share this:

#নয়াদিল্লি: বাহুবলী, KGF-এর পরে এখন বক্স অফিস কাঁপাচ্ছে তেলেগু ক্রাইম অ্যাকশন থ্রিলার পুষ্পা দা রাইজ (Pushpa : The Rise)। শুধু দক্ষিণ ভারতে নয়, ছবিটির হিন্দি ডাবিংয়ের আয়ও হয়েছে প্রচুর। বাংলার হলগুলিতেও পুষ্পা (Pushpa) চলেছে চুটিয়ে। আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত এই সিনেমার প্রশংসা করেছেন বহু সেলেব। স্পাইডারম্যান এবং ৮৩-এর মতো বড় ছবিও কিন্তু দাপট কমাতে পারেনি পুষ্পার (Pushpa)। সিনেমাটি যেমন জনপ্রিয় হয়েছে, তেমনই জনপ্রিয় হয়েছে এর প্রত্যেকটি গান (Pushpa Song)। যার মধ্যে ও আন্তাভা (Oo Antava) অন্যতম। এই গানে সামান্তা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)-র নাচ নজর কেড়েছে সকলের। গানে মজেছে সাধারণ মানুষ থেকে সেলেবরাও (Bollywood)। বহু সেলেব এই গানের তালে কোমর দুলিয়েছেন। বাদ যাননি ক্রীড়া জগতের গুণীরাও।

সোশ্যাল মিডিয়া খুললেই এখন ও আন্তাভার একাধিক রিল, ভিডিও চোখে পড়বে। বহু মানুষ এই গানের তালে নেচেছেন, সোশ্যাল মিডিয়ায় তা আপলোডও করেছেন। বাদ যাননি সেলেবরাও। সম্প্রতি বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)-কেও এই ট্রেন্ডে গা ভাসাতে দেখা যায়। তিনি একটি ভিডিও নিজের Instagram হ্যান্ডেলে শেয়ার করেন, যাতে একটি বিচে তাঁকে এই গানে নাচ করতে দেখা যায়। একাধিক স্টেজ পারফরম্যান্সে তিনি ইতিমধ্যেই নিজের এই ট্যালেন্ট দেখালেও এই ভিডিও প্রমাণ করে নেহা কক্কর শুধু গানেই পারদর্শী এমন নয়, নাচও বেশ ভালোই করতে পারেন।

আরও পড়ুন - Intimate Hot Video Chat: বান্ধবীর সঙ্গে ভিডিওকল করে ফেঁসে গেলেন বেসরকারি ব্র্যাঞ্চের ম্যানেজার

ভিডিও শেয়ারের ক্যাপশনে নেহা লেখেন, পুষ্পা সিনেমাটি অত্যন্ত ভালো লেগেছে সঙ্গে ভালো লেগেছে এর মিউজিক। এই সিনেমা এবং গানের প্রশংসা জানাতে ভাবলাম এটাই করা যাক। তার পরই নাচের পুরো ভিডিয়ো ইউটিউব চ্যানেলে আছে বলে উল্লেখ করে দেন গায়িকা।

ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই বহু মানুষ এটিতে রিয়্যাক্ট করে। ১১ লাখ ৭৩ হাজার ৩৩ জন রিয়্যাক্ট করেছেন শেষ দেখা পর্যন্ত। ও আন্তাভার তালে নেহার নাচ পছন্দ করেন সকলে। নেহার ফ্যানেরা কমেন্টে ভরিয়ে দেয় ভিডিওটি। অনেকেই লেখেন, অত্যন্ত কিউট লাগছে এই নাচে নেহাকে। ভিডিওয় নেহা কক্করের স্বামী রোহনপ্রীত সিং (Rohanpreet Singh) কমেন্ট করে লেখেন, মাই সুপার ট্যালেন্টেড হটি। নেহার ভাই টোনি কক্কর (Tony Kakkar) লিখেছেন, ইউ আর ওয়ান ইন আ বিলিয়ন নেহু, নেইলড ইট।

আরও পড়ুন - Viral News: IND vs SA: পারলেন না! বাউন্ডারি রোপের ধারে বসে হাউহাউ করে কান্না ক্রিকেটারের, দেখুনPhotos

বাদ যায়নি নেটিজেনদের কমেন্টও। পজ়িটিভ কমেন্টের পাশাপাশি এসেছে নেগেটিভ ও ফানি কমেন্টও। একজন লিখেছেন ভেরি ফানি ডান্স। অন্যজন লিখেছেন, ভিডিওটি ভালো, অনেকেই এটি পছন্দ করছেন কিন্তু কেন জানি না আমার হাসি থামছে না এটা দেখার পর থেকে। আবার একজন লিখেছেন, এটা বিচে নাচার মতোই কিন্তু ঘর মোছার জন্যও এই নাচ করা যেতে পারে।

শুধু নেহাই নয়, এই নাচের তালে সম্প্রতি লিপ দিতে দেখা যায় কমেডি কুইন ভারতী সিংকে (Bharti Singh)। হুনারবাজ নামের একটি রিয়্যালিটি শোয়ের সেটে তাঁকে এই গানে লিপ মেলাতে দেখা যায়। সঙ্গে ফ্রেমে ধরা দেন সুপারস্টার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। নেহা-ভারতী ছাড়াও ও আন্তাভার সঙ্গে এমন রিল ভিডিওর এখন ছড়াছড়ি সোশ্যাল মিডিয়া জুড়ে।

Published by:Debalina Datta
First published:

Tags: Neha Kakkar, Pushpa, Viral Video

পরবর্তী খবর