Home /News /entertainment /
Khukumoni Viral Video: কাঁচা বাদামে তর সহে না আর, শ্যুটিংয়ের মাঝেই শাড়ি পরে জোরদার নাচ খুকুমনির! তোলপাড় স্টুডিওপাড়া...

Khukumoni Viral Video: কাঁচা বাদামে তর সহে না আর, শ্যুটিংয়ের মাঝেই শাড়ি পরে জোরদার নাচ খুকুমনির! তোলপাড় স্টুডিওপাড়া...

Khukumoni Viral Video জোরদার নাচ খুকুমনির

Khukumoni Viral Video জোরদার নাচ খুকুমনির

Khukumoni Viral Video: সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি ইনস্টাগ্রামেও ফলোয়ার সংখ্যা নেহাতই কম নয় দীপান্বিতার। তাঁর ইন্সটা পেজ দেখলেই মালুম পরে নেটপাড়ায় বেশ জনপ্রিয় হয়েছেন দীপান্বিতা।

  • Share this:

    #কলকাতা: ইতিমধ্যেই TRP লিস্টে বেশ তরতরিয়ে এগিয়ে গিয়ে অনেককে পিছনে ফেলে ষ্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে খুকুমণি হোম ডেলিভারি (Khukumoni Home Delivery)। খুব অল্প দিনেই দর্শকদের মন জিতে নিয়েছে এই সিরিয়ালটি। শুরুতেই খুকুমণির ‘পেঁপে দিয়ে চেপে’ ডায়লগ রীতিমত ভাইরাল হয়ে পড়েছিল নেটমাধ্যমে। এরপর কাহিনী এগিয়ে বিহানের সঙ্গে সাত পাকে বাঁধাও পড়েছে খুকুমণির।

    আরও পড়ুন : অগ্নিসাক্ষীর আগেই বিয়েবাড়িতে তুলকালাম! হঠাৎ বিয়ে ভেঙে দিলেন কনে, নেপথ্যে বড় 'কারণ'!

    এই জনপ্রিয় সিরিয়ালে খুকুমণির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি ইনস্টাগ্রামেও ফলোয়ার সংখ্যা নেহাতই কম নয় দীপান্বিতার। তাঁর ইন্সটা পেজ দেখলেই মালুম পরে নেটপাড়ায় বেশ জনপ্রিয় হয়েছেন দীপান্বিতা। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী। ইতিমধ্যেই লক্ষাধিক ফলোয়ার হয়ে গিয়েছে ইনস্টাগ্রামে  (Viral Video) । সেখানে প্রতিনিয়ত ছবি ভিডিও শেয়ার করে নেন তিনি। বিশেষত ইন্সটা রিল ভিডিও (Khukumoni Viral Video) বেশ ভাইরাল হয়ে পরে নেটপাড়ায়।

    আরও পড়ুন : মিসাইল ছুড়ছে, ফাটাচ্ছে বোমা! রাশিয়া ইউক্রেন যুদ্ধের মাঝে সোশ্যাল মিডিয়ায় কাঁপাচ্ছে ভাইরাল গাছ! দেখুন...

    এবার এই খুকুমনিই গা ভাসালেন ট্রেন্ডে (Khukumoni Viral Video)। ভুবন বাদ্যকরের 'কাঁচা বাদাম' এর সঙ্গে নাচতে দেখা গেল খুকুমণি ওরফে দীপান্বিতাকে। ভাইরাল গানের ট্রেন্ডি স্টেপে কোমড় দোলালেন অভিনেত্রী৷ অনেকেই হয়ত জানেন অভিনয় জগতে আসার আগে একজন নৃত্য শিল্পীই ছিলেন দীপান্বিতা। এই নাচেও  (Viral Video)  তার স্টেপ, এক্সপ্রেশন সবকিছুতেই চোখে পড়ছে আত্মবিশ্বাস। শ্যুটিং এর ফাঁকে হলুদ শাড়ি, আর লাল ব্লাউজ পরে কাঁচা বাদাম নেচে অনুরাগীদের মন কেড়েছেন খুকুমণি।

    প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া (Viral Video) ব্যবহার করেন অথচ ‘কাঁচা বাদাম’ গান শোনেননি এমন মানুষ খুঁজে পাওয়া একপ্রকার অসম্ভব। ভাইরাল হওয়ার পর থেকেই নেটপাড়ায় ট্রেন্ডিংয়ে রয়েছে এই গান। ফেসবুক ইউটিউব থেকে সর্বত্রই বাজছে কাঁচা বাদাম গান (Kacha Badam Viral)। ইতিমধ্যেই এই গানের একাধিক রিমেক তৈরি হয়ে গিয়েছে। তমলুক থেকে তাঞ্জেনিয়া সর্বত্রই পৌঁছে গিয়েছে গানটি। শুধু তাই নয়, ফেসবুক ইন্সটাগ্রাম খুললেই এই গানের একাধিক রিল ভিডিও সামনে আসে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা পর্যন্ত এই গানে রিল ভিডিও (Khukumoni Viral Video) বানিয়ে শেয়ার করেছেন। ইতিমধ্যেই এই গানের সুরে ইংরেজি, হিন্দিতেও রিমেক তৈরি হয়েছে। এবার সেই ট্রেন্ডে গা ভাসালেন বাংলার ড্রইং রুমেরএই মুহূর্তের অন্যতম প্রিয় চরিত্র খুকুমনি। ভিডিওর ক্যাপশনে দীপান্বিতা লিখেছেন, "দেরিতে হলেও গা ভাসালাম ট্রেন্ডে।"

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Kancha Badam, Khukumoni Home Delivery, Viral Video

    পরবর্তী খবর