Home /News /entertainment /
Viral Ranu Mondal Doing Playback: নীল প্যান্ট-গেঞ্জি, হাতে সানগ্লাস, ফের সিনেমার প্লেব্যাক করছেন রাণু মণ্ডল

Viral Ranu Mondal Doing Playback: নীল প্যান্ট-গেঞ্জি, হাতে সানগ্লাস, ফের সিনেমার প্লেব্যাক করছেন রাণু মণ্ডল

রাণু মণ্ডলের জীবন নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক 'মিস রানু মারিয়া' (Ranu Mondal Biopic), সেই ছবিতেই থাকবে রাণুর প্লেব্যাক করা গান

  • Share this:

    #কলকাতা: মাঝখানে সময় একটু খারাপ চলছিল, নানা বিতর্ক-সমালোচনায় জড়িয়ে পড়েছিলেন! তবে আবার সময় ফিরেছে, ফের একবার খবরের শীর্ষে উঠে এলেন রাণাঘাট স্টেশনের ভাইরাল রানু মণ্ডল (Ranu Mondal)! হিমেশ রেশামিয়ার পর তিনি ফের প্লেব্যাক করছেন (Viral Ranu Mondal Doing Playback)! এবার বাংলা ব্যান্ড ক্যাকটাসের জনপ্রিয় গায়ক সিধুর সুরে আর কম্পোজিশনে।

    আরও পড়ুন: নগ্ন শরীরে চানঘরে মিয়া খলিফা, এমন ছবি পোস্ট হতেই ভাইরাল! দেখুন

    নিশ্চয়ই মনে প্রশ্ন জাগছে, গানটা কোন সিনেমার জন্য? সেখানেই আসল চমক! রাণু মণ্ডলের জীবন নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক 'মিস রানু মারিয়া' (Ranu Mondal Biopic), সেই ছবিতেই থাকবে রাণুর প্লেব্যাক করা গান। ছবিটি পরিচালনা করবেন হৃষীকেশ মন্ডল (Hrishikesh Mondal)। পরিচালক হৃষিকেশ মন্ডল এবং সঙ্গীত পরিচালক সিধু পৌঁছে গিয়েছিলেন রানাঘাটে রানু মন্ডলের বাড়িতে। সেখানেই চলে দিনভর প্র্যাকটিস। হিন্দি ভাষায় তৈরি এই ছবিতে রাণু মন্ডলের চরিত্রে অভিনয় করছেন ঈশিকা দে (Eshika Dey)। ছবির চারজন মিউজিক ডিরেক্টর। সুরজিৎ চট্টোপাধ্যায়, সিদ্ধার্থ রায় ওরফে সিধু, নীলাকাশ রায় ও সন্দীপ কর। গান গেয়েছেন সুরজিৎ চট্টোপাধ্যায়, সিদ্ধার্থ রায়, শ্রীরাধা বন্দ্যোপাধ্যায় , অঙ্কিতা ভট্টাচার্য্য, প্রশমিতা পাল, শুভশ্রী, সায়ন্তনী, বাবুল সুপ্রিয় ও রানু মন্ডল নিজেও। প্রসঙ্গত এই হিন্দি ছবির সুবাদে সিধু ও সুরজিৎ চট্টোপাধ্যায় বলিউডে ডেবিউ করছেন সঙ্গীত পরিচালক হিসেবে।

    ২ বছর আগে সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হন রানাঘাটের স্টেশনের ভবঘুরে রাণু মণ্ডল (Viral Ranu Mondal)। রাতারাতি পৌঁছে যান লাইমলাইটের কেন্দ্রবিন্দুতে। স্টেশনের প্ল্যাটফর্মে লতার গান গেয়ে স্টার হয়ে যান । এরপর থেকে রাণু (Viral Ranu Mondal) কী করছেন, কী পরছেন, কী গাইছেন...তাঁর প্রতিটি খবরই শীর্ষে!

    আরও পড়ুন: দীপিকার বহূল চর্চিত ছবি 'গেহরাইয়া'-র স্ক্রিনিংয়ে চাঁদের হাট, দেখুন অ্যালবাম

    এরপর রাণু পাড়ি দেন বলিউডেও। গান গান হীমেশ রেশামিয়ার 'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর' ছবিতে। প্রতিটি গান সুপার-ডুপার হিট! আর পিছন ফিরে দেখতে হয়নি রাণুকে। পুজোর থিম সং, দেশে-বিদেশে শো, তারকাদের সঙ্গে ওঠাবসা...অব্যাহত থাকে রাণুর জয়যাত্রা (Viral Ranu Mondal)। এরপরই ছন্দপতন! অভিযোগ ওঠে, রাতারাতি স্টার হয়ে গিয়ে নাকি বদলে গিয়েছেন রাণু মণ্ডল! অহংকার বেড়ে গিয়েছে। সেই সঙ্গে স্বভাবও গিয়েছে পাল্টে। নিন্দুকেরা বলছেন, সেই কারণেই নাকি ফ্যানেরাও আজকাল তাঁকে আর তেমন আদল দিচ্ছেন না!

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Ranu Mondal

    পরবর্তী খবর