Home /News /entertainment /
Honey Singh Viral photo: হানি সিং কি অসুস্থ? ভাইরাল ছবি দেখে প্রশ্ন তুলছেন ভক্তরা!

Honey Singh Viral photo: হানি সিং কি অসুস্থ? ভাইরাল ছবি দেখে প্রশ্ন তুলছেন ভক্তরা!

Honey Singh Viral photo

Honey Singh Viral photo

পারিবারিক অশান্তির জেরে দীর্ঘদিন গান থেকেও দূরে হানি সিং (Honey Singh Viral photo)।

  • Share this:

    #মুম্বই: হানি সিং, বা যাঁকে ইয়ো ইয়ো হানি সিং নামেই বেশি চেনেন সকলে। কিছুদিন খারাপ সময়ের মধ্যে দিয়েই গিয়েছেন জনপ্রিয় এই গায়ক। কয়েকদিন আগেই তাঁর স্ত্রী গার্হস্থ্য হিংসার অভিযোগ করেছিলেন তাঁর বিরুদ্ধে। বিবাহ-বিচ্ছেদ না হলেও এখনও তাঁদের মধ্যে আইনি টানাপোড়েন রয়েছে বলে শোনা যাচ্ছে (Honey Singh Viral photo)। সম্প্রতি হানি সিংয়ের নতুন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, পুরনো চেহারার থেকে অনেকটাই ওজন কমিয়ে একেবারে বদলে গিয়েছেন তিনি (Honey Singh Viral photo)।

    পারিবারিক অশান্তির জেরে দীর্ঘদিন গান থেকেও দূরে তিনি (Honey Singh Viral photo)। ফলে এই ছবি দেখে অনেকেরই প্রশ্ন, হানি সিং কি অসুস্থ? ছবিতে স্পষ্ট হয়েছে তাঁর শারীরিক পরিবর্তন। এবং তারই সঙ্গে তাঁর চোখেমুখে ফুটে উঠেছে অসুস্থতার ছাপ। সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন হানি সিং। সেই ছবিতেই ধরা পড়েছে নিজের ওজন প্রচুর ঝরিয়ে ফেলেছেন হানি সিং। তাঁর অ্যাবস রয়েছে, কিন্তু টি-শার্টে ঢাকা পড়েছে সেটি। তবে বাইসেপ দেখা যাচ্ছে হানি সিংয়ের।

    আরও পড়ুন: ভিটামিন B12 শরীরে উৎপন্ন হয় না, কোথা থেকে পাবেন? রোজ কতটা খাবেন? জানুন

    আরও পড়ুন: মাল্টিপ্লেক্সের দুনিয়ায় বড় ঘোষণা, এক হয়ে গেল PVR ও Inox

    হানি সিং যে ফিটনেস নিয়ে এই মুহূর্তে চর্চা করছেন, সেটা তাঁর নতুন ছবিতে দেখা যাচ্ছে। মাসলগুলো স্পষ্ট বোঝা গেলেও হানি সিংয়ের চোখেমুখে ক্লান্তির ছাপ দেখা যাচ্ছে। তাতেই ভক্তরা ভাবছেন, পারিবারিক অশান্তির কারণেই হয়তো হানি সিংয়ের শরীরে ও মুখে সেই ছাপ স্পষ্ট হয়েছে। তবে বহুদিন পর হানি সিংকে সোশ্যাল মিডিয়ায় পেয়ে ভক্তরা দারুণ উচ্ছ্বসিত। কেউ কেউ লিখেছেন, 'দ্য কিং ইজ ব্যাক'।

    বলিউডের বহু জনপ্রিয় ডান্স নম্বরের সৃষ্টি করেছেন হানি সিং। শেষ কয়েক বছর ধরে সাইয়াজি, কাঁটা লাগা ও শোর মচেগার মতো হিট গান রয়েছে তাঁর ঝুলিতে। অভিনয়ের চেষ্টাও করেছেন হানি সিং। তবে শেষ তিনি শিরোনামে ছিলেন স্ত্রীর সঙ্গে অশান্তির কারণে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Honey Singh

    পরবর্তী খবর