Home /News /entertainment /
Katrina Kaif Pregnancy: প্রাক্তন প্রেমিক রণবীরের বিয়ের মধ্যেই খুশির খবর দিচ্ছেন ক্যাটরিনা? নতুন ছবি ঘিরে 'মা হওয়ার' চর্চা!

Katrina Kaif Pregnancy: প্রাক্তন প্রেমিক রণবীরের বিয়ের মধ্যেই খুশির খবর দিচ্ছেন ক্যাটরিনা? নতুন ছবি ঘিরে 'মা হওয়ার' চর্চা!

Katrina Kaif Pregnancy

Katrina Kaif Pregnancy

ক্যাটরিনা কি অন্তঃসত্ত্বা? সম্প্রতি মুম্বই বিমানবন্দরে নায়িকাকে দেখে এমন প্রশ্নই করছেন ভক্তরা। (Katrina Kaif Pregnancy)

  • Share this:

    #মুম্বই: হাতে প্রচুর কাজ নিয়ে ব্যস্ত ক্যাটরিনা কাইফ। একদিকে টাইগার ৩, অন্যদিকে মেরি ক্রিসমাস। দুই ছবির শ্যুটিং নিয়ে প্রবল ব্যস্ত ক্যাটরিনা কাইফ। এরই মধ্যে বলিউডে এখন সবচেয়ে বড় খবর রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে। তারই মধ্যে ক্যাটরিনার একটি নতুন ছবি ঘিরে প্রবল চর্চা শুরু হয়েছে। ক্যাটরিনা কি অন্তঃসত্ত্বা? সম্প্রতি মুম্বই বিমানবন্দরে নায়িকাকে দেখে এমন প্রশ্নই করছেন ভক্তরা। (Katrina Kaif Pregnancy)

    গত সোমবার মুম্বই বিমানবন্দরে ক্যাটরিনাকে দেখা যায় সাবেকি সাজে। গোলাপি সালোয়ার-কামিজ ও ম্যাচিং ওড়না নিয়ে। বিমান থেকে নেমে গাড়ির দিকে যাওয়ার সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন নায়িকা। ছবি ও ভিডিও ভাইরাল হয়ে যায় মুহূর্তে। পেটের কাছে ওড়না ধরে যেন ঢেকে ঢেকে চলেছেন ক্যাটরিনা। আর সেই থেকেই তুমুল জল্পনা, তাহলে কি ক্যাটরিনা প্রেগন্যান্ট? ভিকি কৌশল ও ক্যাটরিনা বাবা-মা হতে চলেছেন?

    আরও পড়ুন: দৃষ্টিভ্রমকারী এই ছবিতে রয়েছে একাধিক সংখ্যা, একটাও খুঁজে পাচ্ছেন?

    সোশ্যাল মিডিয়ায় তীব্র জল্পনা শুরু হয়েছে ক্যাটরিনার প্রেগন্যান্সি নিয়ে। একদিকে, প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের বিয়ে, পাত্রী আলিয়া ভাট। তারই মধ্যে কি খুশির খবর শেয়ার করতে চলেছেন ক্যাটরিনা ও ভিকি? নেটপাড়ায় ভরে গিয়েছে এমন প্রশ্নে। রণবীর-আলিয়ার বিয়ের খবরের মাঝেই তাই নতুন কের ক্যাটরিনার মা হওয়ার খবর নজর কেড়েছে ভক্তদের।

    আরও পড়ুন: এই ছবিতে লুকিয়ে রয়েছে একটি বিড়াল, ধরতে পারলেন কোথায় বসে সেটি?

    গত বছরের ডিসেম্বরেই বিয়ে করেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তার পর থেকে একসঙ্গে কাপল গোল তৈরি করতেও দারুণ সফল তারকা জুটি। কখনও ভিকির জন্য ব্রেকফাস্ট তৈরি করছেন ক্যাটরিনা, কখনও পরিবারের সঙ্গে সেলফি পোস্ট করছেন। এককথায় জমজমাট ভিকি ও ক্যাটরিনার জুটি। সম্প্রতি মলদ্বীপে বেড়াতেও গিয়েছিলেন তাঁরা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Katrina kaif, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর