Home /News /entertainment /
Vikram-Solanki: নতুন প্রেমের গল্পে বিক্রম-শোলাঙ্কি, গঙ্গাপাড়ে জুটির প্রথম ছবি

Vikram-Solanki: নতুন প্রেমের গল্পে বিক্রম-শোলাঙ্কি, গঙ্গাপাড়ে জুটির প্রথম ছবি

গঙ্গার ঘাটে একে অপরকে আলিঙ্গন করে বসে রয়েছেন বিক্রম-শোলাঙ্কি। শোলাঙ্কি ছবিটি দিয়ে ক্যাপশনে লিখেছেন, 'কলকাতা, প্রেমের শহর, মায়ার শহর, প্রতিশ্রুতির শহর। তাই ফিরে আসে সবাই বারবার তারই টানে! অপেক্ষায় থেকো...।'

  • Share this:

    #কলকাতা: বিক্রম চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কি রায়। এই জুটির প্রেমে হাবুডুবু খেয়েছেন বাংলা ধারাবাহিকের দর্শক। 'ইচ্ছেনদী'তে একে অপরের বিপরীতে কাজ করেছিলেন তাঁরা। তাঁদের পর্দার প্রেম দেখে অনেকেরই ধারণা হয়েছিল, বুঝি তাঁরা সত্যিই প্রেম করেন। এমনই জোরদার জুটি ফের পর্দায়। অরিত্র সেনের পরিচালনায় 'শহরের উষ্ণতম দিনে'। পরমব্রত চট্টোপাধ্যায় এবং ইশা সাহা অভিনীত ‘ঘরে ফেরার গান’ বানিয়েছিলেন এই অরিত্রই। 'শহরের উষ্ণতম দিনে'-এর ছবির শ্যুটিংয়ের প্রথম ছবি পোস্ট করলেন শোলাঙ্কি।

    আরও পড়ুন: জি-তে নতুন ধাঁচের ধারাবাহিকে বিশ্বনাথ, সোনালী ও খুদে শিল্পী, বন্ধ হবে কোন মেগা?

    গঙ্গার ঘাটে একে অপরকে আলিঙ্গন করে বসে রয়েছেন বিক্রম-শোলাঙ্কি। দু'জনের মুখেই এক গাল হাসি। শোলাঙ্কি ছবিটি দিয়ে ক্যাপশনে লিখেছেন, 'কলকাতা, প্রেমের শহর, মায়ার শহর, প্রতিশ্রুতির শহর। তাই ফিরে আসে সবাই বারবার তারই টানে! অপেক্ষায় থেকো...।'

    বিক্রম নিউজ১৮ বাংলাকে বললেন, ''প্রায় ৫ বছর বাদে আমি আর শোলাঙ্কি আবার একসঙ্গে অভিনয় করছি। খুব ভাল লাগছে। দর্শক আমাদের দু'জনকে অনেক ভালবাসা দিয়েছিলেন 'ইচ্ছেনদী'র সময়ে। আশা করি এই ছবিতেও আমরা তাঁদের আশা পূরণ করতে পারব।"

    আরও পড়ুন: জামাই আদরে ২৯ পিস মাংস! অঙ্কুশের খাওয়া দেখলে চোখ কপালে উঠবে

    কলকাতা শহরের প্রেক্ষাপটে একটি প্রেমের গল্প। ঋতবান আর অনিন্দিতা। তাঁদের প্রেমে পড়া, বিচ্ছেদ, সম্পর্কের টানাপড়েন নিয়েই এই ছবি। শ্যুটিং শুরু হয়েছে গত ২১ মে থেকে। পরমব্রতর প্রযোজনা সংস্থা 'রোডশো' এবং শ্যামসুন্দর দে-র শ্যাডো ফিল্মস-এর যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Solanki roy, Tollywood, Vikram Chatterjee

    পরবর্তী খবর