Home /News /entertainment /

Vicky Kaushal Katrina Kaif: ভিকি-ক্যাটরিনার বিয়ের এই অদেখা ছবিটি মিস করবেন না, মুহূর্তে ভাইরাল!

Vicky Kaushal Katrina Kaif: ভিকি-ক্যাটরিনার বিয়ের এই অদেখা ছবিটি মিস করবেন না, মুহূর্তে ভাইরাল!

Vicky Kaushal Katrina Kaif

Vicky Kaushal Katrina Kaif

ক্যাটরিনার মতোই ভিকিও একটি ছবি শেয়ার করেছেন এই বিশেষ দিন উপলক্ষে (Vicky Kaushal Katrina Kaif)।

  • Share this:

    #মুম্বই: প্রথমে ভাবা হয়েছিল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের কোনও ছবিই প্রকাশ্যে আসবে না। কিন্তু এখন দেখা যাচ্ছে, প্রায় রোজই বলিউডের দুই তারকার বিয়ের নানা ছবি প্রকাশ্যে আসছে। রবিবার ছিল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের এক মাস পূরণ হওয়া  (Vicky Kaushal Katrina Kaif)। সেই উপলক্ষে দুই তারকাই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন। তাঁদের ছবিতেই স্পষ্ট প্রেমের জোয়ারে ভাসছেন নবদম্পতি। ক্যাটরিনার মতোই ভিকিও একটি ছবি শেয়ার করেছেন এই বিশেষ দিন উপলক্ষে  (Vicky Kaushal Katrina Kaif)। তাঁদের বিয়ের আগে মেহেন্দি অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন ভিকি  (Vicky Kaushal Katrina Kaif)।

    ছবিতে দেখা যাচ্ছে প্রাণ খুলে নাচ করছেন ক্যাটরিনা ও ভিকি। ক্যাটরিনার হাত ভর্তি মেহেন্দি। ক্যাপশনে ভিকি লিখেছেন, 'সারা জীবন এ ভাবেই চলব'। এই ছবিতে তাঁদের অসংখ্য ভক্তের পাশাপাশি বলিউডের অন্যরাও কমেন্ট করেছেন। ক্যাটরিনাও শেয়ার করেছেন ছবি। সেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, 'হ্যাপি ওয়ান মান্থ মাই লভ'। বিয়ের পর মলদ্বীপে বেড়াতে গিয়েছিলেন ভিকি ও ক্যাটরিনা। কয়েকদিন থেকেই মুম্বই ফিরে এসে কাজে যোগ দিয়েছেন দুই তারকা।

    আরও পড়ুন: বিয়ের এক মাসের উদযাপন, প্রেমের জোয়ারে ভাসছেন ক্যাটরিনা-ভিকি! দেখুন

    ক্যাটরিনার পোস্টে ভালোবাসা ও কমেন্টের বন্যা বইছে ভক্তদের তরফে। তাতে কমেন্ট করেছেন ইন্ডাস্ট্রির অন্য বন্ধুরাও। নেহা ধুপিয়া লিখেছেন, 'হ্যাপি হ্যাপি হ্যাপি আমাদের গর্জাস জুটি'। অভিনেত্রী বাণী কাপুর লিখেছেন, 'অপূর্ব'। গত ২০২১-এর ডিসেম্বরের ৯ তারিখ রাজস্থানের সাওয়াই মাধোপুরে বিলাসবহুল অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছেন বলিউডের দুই তারকা অভিনেতা ভিকি ও ক্যাটরিনা। তার পর মুম্বইতে নতুন বাড়িতে রয়েছেন তাঁরা।

    আরও পড়ুন: দু'টুকরো পোশাকে আরও আকর্ষণীয় দিশা পাটানি, ছবিতে ডুবে যাচ্ছেন ভক্তরা!

    কাজের দিক থেকে দুই তারকাই বিয়ে সেরেই ফিরেছেন ফ্লোরে। ক্যাটরিনাকে আগামীতে দেখা যাবে সলমান খানের সঙ্গে টাইগার ৩ ছবিতে। শেষ তাঁকে দেখা গিয়েছিল, অক্ষয় কুমারের সঙ্গে সূর্যবংশী ছবিতে। এছাড়াও সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টরের সঙ্গে ফোন ভূত ছবি করছেন ক্যাটরিনা। ভিকি কৌশলেরও হাতে রয়েছে একের পর এক নতুন ছবির কাজ।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Katrina kaif, Katrina Kaif Vicky Kaushal wedding, Vicky Kaushal

    পরবর্তী খবর