Home /News /entertainment /

Vicky Kaushal Katrina Kaif Reception: রাজকীয় বিয়ের পর এবার ভিকি-ক্যাটরিনার গ্র্যান্ড রিসেপশন, অতিথি তালিকায় ডাক পেলেন কারা?

Vicky Kaushal Katrina Kaif Reception: রাজকীয় বিয়ের পর এবার ভিকি-ক্যাটরিনার গ্র্যান্ড রিসেপশন, অতিথি তালিকায় ডাক পেলেন কারা?

Vicky Kaushal Katrina Kaif Reception

Vicky Kaushal Katrina Kaif Reception

বিয়ে মিটতেই এবার গ্র্যান্ড রিসেপশনের পালা ভিকি ও ক্যাটরিনার (Vicky Kaushal Katrina Kaif Reception)

  • Share this:

    #মুম্বই: যেন একটা স্বপ্নের মতো। রাজস্থানের বারওয়ারা ফোর্টের সিক্স সেন্সের রিসর্টে বিলাসবহুল ভাবে বিয়ে সেরেছেন বলিউডের দুই তারকা অভিনেতা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল (Katrina Kaif Vicky Kaushal Wedding)। প্রথম থেকে বিয়ে নিয়ে যতটা রাখঢাক করা হয়েছিল দুই পরিবারের তরফে, বিয়ে শেষে অবশ্য ভক্তদের নিরাশ করছেন না ভিকি-ক্যাটরিনা (Katrina Kaif Vicky Kaushal Wedding)। প্রতিদিনই বিয়ে ও বিয়ের সঙ্গে জড়িত নানা অনুষ্ঠানের ছবি-ভিডিও শেয়ার করছেন ক্যাটরিনা ও ভিকি। গত ৯ ডিসেম্বর বিয়ে করেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif Vicky Kaushal Wedding)। সোমবার ফের বিয়ের দিনের কিছু অদেখা ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা কাইফ।

    বিয়ে মিটতেই এবার গ্র্যান্ড রিসেপশনের পালা ভিকি ও ক্যাটরিনার। (Vicky Kaushal Katrina Kaif Reception) মুম্বইতেই কোনও বিলাসী হোটেলে বসতে চলেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের রিসেপশনের অনুষ্ঠান (Vicky Kaushal Katrina Kaif Reception)। অতিথি তালিকায় কারা ডাক পেয়েছেন, ভক্তদের সেদিকেই লক্ষ্য রয়েছে। জানা গিয়েছে, হৃত্বিক রোশন থেকে কঙ্গনা রানাওয়াত, কাউকেই বাদ দিচ্ছেন না ভিকি-ক্যাটরিনা। যদিও বিয়ের রিসেপশনের দিনক্ষণ এখনও চূড়ান্ত করেননি তাঁরা (Vicky Kaushal Katrina Kaif Reception)। ভিকি ও ক্যাটরিনা ইতিমধ্যেই বলিউডের বন্ধু-সহকর্মীদের উপহার পাঠিয়েছিলেন। কঙ্গনা সেই ছবি শেয়ার করে জানিয়েছিলেন, তাতে ছিল ঘি দিয়ে তৈরি লাড্ডু।

    আরও পড়ুন: বিয়েতে ক্যাটরিনাকে কোটি কোটি টাকার উপহার দুই 'প্রাক্তন' সলমান ও রণবীরের!

    বলিউড সূত্রে খবর, ভিকি ও ক্যাটরিনা ইন্ডাস্ট্রি ও তার বাইরে বহু তারকা-বিশিষ্টদের রিসেপশনে ডাকতে চলেছেন। নেহা ধুপিয়া ও তাঁর পরিবার, কবীর খান ও তাঁর স্ত্রী, শর্বরী রয়েছেন অতিথি তালিকায়। তবে শোনা যাচ্ছে, সিদ্ধার্থ মালহোত্রাকে ডাকলেও, তাঁর গার্লফ্রেন্ড কিয়ারা আডবানীকে ডাকছেন না ক্যাটরিনা। তালিকায় রয়েছেন, আলিয়া ভাট, কঙ্গনা রানাওয়াত, হৃত্বিক রোশন, ঈশান খট্টর, করণ জোহর, রোহিট শেট্টি, অজয় দেবগণরা। ভিকি নিমন্ত্রণ পাঠিয়েছেন বচ্চন পরিবার, তাপসী পান্নু ও মেঘনা গুলজারকে।

    আরও পড়ুন: ক্যাটরিনাকে 'বউদি' বলে সম্বোধন! ভিকির ভাইয়ের কাণ্ড দেখে মুগ্ধ নেটিজেন

    রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারায় রাজকীয় কায়দায় বিয়ে করেছেন তারকা জুটি। তবে করোনা ওমিক্রনের কথা মাথায় রেখে অতিথি তালিকা বেশি বড় করেননি ভি-ক্যাট। বলিউডের বহু তারকাই এই বিয়েতে নিমন্ত্রিত ছিলেন না। বলিউডে যাঁরা বন্ধু, তাঁদের একটি করে হাতে লেখা নোট এবং একটি হ্যাম্পার পাঠিয়েছেন ভি-ক্যাট। সেই হাতে লেখা নোটের মাধ্যমে তারকা জুটি (Katrina Kaif Vicky Kaushal wedding) জানিয়েছেন, 'খুব শীঘ্রই দেখা হচ্ছে'। অর্থাৎ বোঝাই যাচ্ছে, খুব শীঘ্রই মুম্বইতে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করবেন ভি-ক্যাট।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Katrina kaif, Katrina Kaif Vicky Kaushal wedding, Vicky Kaushal, Vicky Kaushal and Katrina Kaif Wedding

    পরবর্তী খবর