একবার করোনা আক্রান্ত হয়ে সতর্ক হয়েছেন, পাপারাৎজিদের দূরে থাকতে বললেন বরুণ ধাওয়ান

একবার করোনা আক্রান্ত হয়ে সতর্ক হয়েছেন, পাপারাৎজিদের দূরে থাকতে বললেন বরুণ ধাওয়ান

কোভিডের দ্বিতীয় ওয়েভ চলাকালীন পাপারাৎজিদের কাছাকাছি আসতে দেখে তাঁদেরকে সোশ্যাল ডিসট্যান্স মেনে চলতে বলেন বরুণ।

কোভিডের দ্বিতীয় ওয়েভ চলাকালীন পাপারাৎজিদের কাছাকাছি আসতে দেখে তাঁদেরকে সোশ্যাল ডিসট্যান্স মেনে চলতে বলেন বরুণ।

  • Share this:

#মুম্বই: পাপারাৎজিদের সোশ্যাল ডিস্ট্যান্সিং শেখালেন অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan)। নিজের আসন্ন ছবি ভেড়িয়া (Bhediya)-র শ্যুটিং শেষ করে মুম্বই ফিরছিলেন বরুণ। সঙ্গে ছিলেন স্ত্রী নাতাশা দালাল Natasha Dalal)। ঠিক সেই সময় ছবি তোলার জন্য তাঁদের ঘিরে ধরেন পাপারাৎজিরা। কোভিডের দ্বিতীয় ওয়েভ চলাকালীন পাপারাৎজিদের কাছাকাছি আসতে দেখে তাঁদেরকে সোশ্যাল ডিসট্যান্স মেনে চলতে বলেন বরুণ। একই সঙ্গে কোভিড বিদায় না নেওয়া পর্যন্ত দায়িত্বশীল হয়ে সমস্ত কোভিড নির্দেশনা মেনে চলার কথাও বলেন তিনি। এখানেই শেষ নয়, এয়ারপোর্টের পার্কিং লটের কাছাকাছি পৌঁছোতে এক ভক্ত তাঁর সঙ্গে সেলফি তোলার আবেদন জানান। কিন্তু প্যান্ডেমিকের কথা মাথায় রেখে সে আবেদনও নাকচ করেন বরুণ।

পুরো ঘটনাটির একটি ভিডিও নিজের Instagram আ্যাকাউন্ট থেকে ছড়িয়ে দেন এক পাপারাৎজি। ভিডিও ভাইরাল হতেই অবশ্য ব্যঙ্গের শিকার হন বরুণ। নেট-মাধ্যমে নেটিজেনদের একাংশ ভেবে নেন, তিনি কোভিডের এই অবস্থার মধ্যে ছুটি কাটাতে গিয়েছিলেন, যা নিয়ে শোরগোল পড়ে যায়। বাধ্য হয়েই সেই ভিডিওর উত্তর দিতে হয় বরুণকে। তিনি জানান, ছুটি কাটাতে নয়, বরং নিজের আসন্ন ছবির শ্যুটিংয়ের কাজেই মুম্বইয়ের বাইরে গিয়েছিলেন তিনি। ভেড়িয়ার জন্য বরুণ শুটিং করছিলেন অরুণাচল প্রদেশে। সেখানকার জিরো সিটিতে এই ছবির বেশকিছু অংশ শ্যুট করা হয়। ছবিতে বরুণের বিপরীতে থাকবেন বিশিষ্ট অভিনেত্রী কৃতি শ্যানন (Kriti Sanon)।

তবে সামাজিক নেট-মাধ্যমে বিতর্ক যেন পিছু ছাড়ছে না বরুণের। বুধবার নিজের জন্মদিন উপলক্ষে একটি অসংবেদনশীল ট্যুইট নিজের আ্যাকাউন্ট থেকে শেয়ার করেছিলেন বরুণ যা বেশ সমালোচনার মুখে পড়ে। এর পর নিজের অ্যাকাউন্ট থেকেই এক ভক্তের বানানো একটি ছবির কোলাজ শেয়ার করেন বরুণ, যে ছবিতে তাঁর অভিনীত নানা ছবির নানা মুহূর্ত দেখা যাচ্ছিল । সেই ছবি শেয়ার করে বরুণ উপরে লেখেন 'প্লাজমা দান করুন, জীবন বাঁচান', যা নিয়েও বেশ অসুবিধা দেখা যায়। খোদ ভক্তদের একাংশই এই ট্যুইটের মধ্যে রুচির অভাব বোধ করেছেন।

Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর