হোম /খবর /বিনোদন /
পোশাক কোথায়? সারা গায়ে নিজেরই ছবি আটকে ফের ভাইরাল উরফি জাভেদ!

Urfi Javed Viral: পোশাক কোথায়? সারা গায়ে নিজেরই ছবি আটকে ফের ভাইরাল উরফি জাভেদ!

Urvi Javed Dress: পোশাক কোথায়? সারা গায়ে নিজেরই নানান ছবি জড়িয়ে রেখেছেন উরফি

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: অদ্ভুতুড়ে পোশাক আর ফ্যাশনের জন্য সবসময়ই খবরের শিরোনামে থাকেন বিগ বস ওটিটি প্রতিযোগী উরফি জাভেদ (Urfi Javed)। উদ্ভট এবং অদ্ভুত পোশাকের প্রতি উরফির (Urfi Javed Viral) অগাধ ভালবাসার কথা সকলেরই জানা। টেলিভিশনের এই জনপ্রিয় মুখ সোশ্যাল মিডিয়াতে নিজের আজব পোশাকের ছবি ও ভিডিও দিয়ে অনুরাগীদের নজর টেনে রাখেন নিজের দিকে। তাতে ভরপুর ট্রোলিংয়ের শিকারও হতে হয় তাঁকে। তবে উরফি কোনও কিছুর যে পরোয়া করেন না তা আবারও স্পষ্ট করে দিয়েছেন। মঙ্গলবার নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও (Urfi Javed Viral) পোস্ট করেছেন উরফি। নিকি মিনাজ এবং জেসন ডেরুলোর গান সোল্লায় নিজের নাচের একটি ভিডিও পোস্ট করেছেন উরফি! কিন্তু পোশাক কোথায়? সারা গায়ে নিজেরই নানান ছবি জড়িয়ে রেখেছেন উরফি (Urfi Javed Viral)!

চুল খোলা, কানে সোনার স্টাড এবং পায়ে হাই হিল, কিন্তু দেহে শুধুই নিজের ছবির আবরণ। ভিডিওটির ক্যাপশনে উরফি জাভেদ (Urfi Javed Viral Video) জানিয়েছেন কোত্থেকে তিনি এই ধরনের পোশাক পরার অনুপ্রেরণা পেয়েছেন। উরফি লিখেছেন, “আসল উরফি কি দয়া করে উঠে দাঁড়াবেন? ইন্টারনেট থেকেই এই পোশাকের ধারণাটা পেলাম, ভাবলাম পরে দেখি, করেও ফেললাম!”

আরও পড়ুন- অস্কারের মঞ্চে সঞ্চালককে কি থাপ্পড় মারা যায়? কী জানালেন বিগ বস সঞ্চালক সলমান খান

View this post on Instagram

A post shared by Urrfii (@urf7i)

যথারীতি, আবারও এই পোশাকের জন্য ট্রোলড হচ্ছেন উরফি। নেটিজেনরা উরফির ফ্যাশন সেন্স নিয়ে প্রশ্ন তুলেছে এবং ইয়ার্কিও করে চলেছেন লাগাতার। একজন লিখেছেন, “ফটো ফ্রেম সেজে ঘুরে বেড়াচ্ছেন কেন?” অন্য একজন আবার সোশ্যাল মিডিয়াতে উরফির স্টাইলের প্রশংসাও করেছেন।

এর আগে, উরফি জাভেদ ইনস্টাগ্রামে একটি ভিডিও (Urfi Javed Viral Video) পোস্ট করেছিলেন যাতে তাঁকে একটি গাছ থেকে ফুল তুলতে দেখা যায়। কালো বিকিনি পরা ওই ভিডিও নিমেষে ভাইরাল হয়৷ কিন্তু, নেটিজেনরা উরফির পোশাক দেখে তখনও মুগ্ধ হননি। ঠাট্টা করে অনেকেই লিখেছিলেন, “তোমার ফুলের নয় পোশাকের দরকার।”

View this post on Instagram

A post shared by Urrfii (@urf7i)

এক সাম্প্রতিক সাক্ষাত্কারে, উরফি জাভেদ বলেন, “প্রথম প্রথম সারারাত এটা নিয়েই ভাবতাম। কিছু বেশি করে ফেলছি না তো। কিছু ভুল করছি না তো! কিন্তু পরে বুঝলাম আমি সমস্যা নই, সমাজই সমস্যা।”

আরও পড়ুন- অস্কারের মঞ্চে চড়কাণ্ড, ক্রিস রকের কাছে ক্ষমা চাইলেন উইল স্মিথ

উরফি জাভেদকে সম্প্রতি তাঁর গায়ক বয়ফ্রেন্ড কুনওয়ারের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে। উরফি গত বছর বিগ বস ওটিটিতে অংশ নিয়েছিলেন। বড়ে ভাইয়া কি দুলহানিয়া, মেরি দুর্গা, বেপনাহ এবং পাঞ্চ বিট সিজন ২ সহ বেশ কয়েকটি টেলিভিশন শোয়েও কাজ করেছেন উরফি।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Urfi javed, Viral video of urfi javed