Home /News /entertainment /
Urfi Javed : অনুরাগীর হাত থেকে ফোন কেড়ে নিলেন উরফি! তার পর যা কাণ্ড করলেন, ভাইরাল সেই ভিডিও

Urfi Javed : অনুরাগীর হাত থেকে ফোন কেড়ে নিলেন উরফি! তার পর যা কাণ্ড করলেন, ভাইরাল সেই ভিডিও

Urfi Javed

Urfi Javed

urfi javed : উরফির এই কাণ্ড ক্যামেরাবন্দি করতে ভোলেননি পাপারাজ্জিরা। আর এই ভিডিওটিও মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

  • Share this:

    #মুম্বই: বলিউডে কোনও ছবিতেই অভিনয় করেননি। তবুও উরফি জাভেদ মুম্বইয়ের পাপারাজ্জিদের কাছে খুবই জনপ্রিয়। উরফি কী পোশাক পরছেন, তা নিয়ে তাঁদের আগ্রহ থাকে প্রবল। কোনও নতুন পোশাকে সকলের সামনে এলেই তাঁকে ক্যামেরাবন্দি করতে ছেঁকে ধরেন পাপারাজ্জিরা। এহেন উরফি জাভেদ সম্প্রতি এক অনুরাগীর সঙ্গে যা করলেন তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    মুম্বইয়ের রাস্তায় প্রায় রোজই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন উরফি। কখনও রাস্তায় বা শপিংমলে কিংবা বিমানবন্দরে ঘুরতে দেখা যায় তাঁকে। পাপারাজ্জি ছাড়াও, অনুরাগীরাও উরফির সঙ্গে ছবি তুলতে এগিয়ে যান। এমনই এক অনুরাগী কাল উরফির সঙ্গে ছবি তুলতে এগিয়ে যান।

    আরও পড়ুন- সইফ-পুত্রের সঙ্গে ভিডিও ভাইরাল! ইব্রাহিমের সঙ্গে কি প্রেম? মুখ খুললেন পলক

    হাত উঁচু করে সেলফি তুলতে যেই শুরু করেন সেই অনুরাগী, তখনই তাঁর হাত থেকে মোবাইল ফোনটি কেড়ে নেন উরফি। এই দেখে তো অনুরাগী হতভম্ভ! কিন্তু উরফি চান না, কোনও ভাবেই তাঁর খারাপ ছবি উঠুক। তাই নিজেই অনুরাগীর ফোনের লেন্স পরিষ্কার করেন এবং নিজেই সেলফি তুলতে উদ্যত হন। উরফির এই কাণ্ড ক্যামেরাবন্দি করতে ভোলেননি পাপারাজ্জিরা। আর এই ভিডিওটিও মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

    পোশাকের জন্য নানা রকমের সমালোচনার মুখে পড়েছেন উরফি। কিন্তু এই ভিডিওটি হাসির রোল ফেলে দিয়েছে। প্রসঙ্গত, বিগবস ওটিটি থেকে জনপ্রিয়তা পান উরফি। কিন্তু তার পরেই এক এক বার এক এক রকমের পোশাক পরে ধরা দেন তিনি পাপারাজ্জিদের সামনে। আর তার পর থেকেই তাঁর নাম মুখে মুখে ঘুরতে শুরু করেছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Urfi javed, Viral Urfi Javed

    পরবর্তী খবর