• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Urfi Javed Viral Video: ফের ট্রোলড উরফি ! অভিনেত্রীর প্যান্ট দেখে নেটিজেনরা বললেন ‘আপনি কী দেখাতে চান...’?

Urfi Javed Viral Video: ফের ট্রোলড উরফি ! অভিনেত্রীর প্যান্ট দেখে নেটিজেনরা বললেন ‘আপনি কী দেখাতে চান...’?

File Photo

File Photo

Urfi javed Trolled: উরফি জাভেদ কিছু তোয়াক্কা না করেই নিয়মিত ভাবে তাঁর ছবি এবং ভিডিও পোস্ট করে চলেছেন নতুন নতুন লুকে !

  • Share this:

#মুম্বই: ফ্যাশন জগতের নতুন মুখ উরফি জাভেদ (Urfi Javed) নিজের বোল্ড ফ্যাশন স্টেটমেন্টের জন্য পরিচিত। উরফি জাভেদ কখনও বিকিনি, কখনও সুইমস্যুট, আবার কখনও শাড়িতে তুলে ধরেন তাঁর বোল্ডনেস। বর্তমানে নিজের জামাকাপড়ের জন্য প্রায়শই সমালোচনার সম্মুখীন হতে হচ্ছে উরফি জাভেদকে (Urfi Javed Trolled)। কিন্তু উরফি জাভেদ সেই সব সমালোচনার তোয়াক্কা না করে পোস্ট করে চলেছেন একের পর এক ফটো এবং ভিডিও (Viral Video of Urfi Javed)।

সম্প্রতি উরফি জাভেদের এমনই একটি ভিডিও আবার ভাইরাল হয়েছে। আগের মতোই সেই ভিডিও নিয়ে সমালোচনা হলেও উরফি জাভেদের সেই নিয়ে কোনও মাথাব্যথা নেই। সোশ্যাল মিডিয়ায় উরফি জাভেদকে ট্রোল করা হলেও তিনি নিজের ভিডিও এবং ছবি পোস্ট করা বন্ধ করে দেননি।

আরও পড়ুন-স্বামীর সঙ্গে রোম্যান্সের সময়ে ভুল করে চালু হয়ে গেল ফেসবুক লাইভ; মেয়ের বাবা দেখলেন সেই ভিডিও!

সম্প্রতি উরফি জাভেদের যে ভিডিও নিয়ে তাঁকে ট্রোল করা হচ্ছে, সেই ভিডিওটি একটি ফ্যাশন ভিডিও। উরফি জাভেদ সেটি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্ট থেকে। সেই ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সেটি নিয়ে শুরু হয়ে গেছে বিতর্ক। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, উরফি জাভেদ একটি লেদার প্যান্ট এবং হলুদ রঙের লেদার ব্রা পরে রয়েছেন। এছাড়াও সেই ভিডিওতে হাইলাইট করা হয়েছে উরফি জাভেদের পার্স এবং নেকপিস, যা তিনি লোকাল বাজার থেকে ক্রয় করেছেন। তাঁর হাতের ব্যাগ এবং নেকপিসের জন্য তাঁকে কিছু না বলা হলেও তাঁর ড্রেসের জন্য আবার তাঁকে ট্রোল করা শুরু হয়েছে।

View this post on Instagram

A post shared by Urrfii (@urf7i)

বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া

উরফি জাভেদের সেই ভিডিওতে বিভিন্ন ধরনের কমেন্ট করা হয়েছে, কিন্তু তার মধ্যে নেগেটিভ কমেন্টের সংখ্যাই বেশি। একজন লিখেছেন, "বোন আমি কিছুতেই বুঝতে পারছি না যে তুমি সব সময় এমন ধরনের জামাকাপড় পরো কেন!" আরেকজন প্রশ্ন তুলেছেন, "আপনি আসলে কী দেখাতে চাইছেন"? আরেকজন লিখেছেন, "ওয়েস্টার্ন ফ্যাশনের নাম করে এসব আজগুবি মার্কা জামাকাপড় পরা বন্ধ করুন"। আরেকজন লিখেছেন, "তৌবা তৌবা তৌবা, তাঁর পরিবারের থেকে আলাদা হয়ে যাওয়ার কারণটা পরিষ্কার দেখা যাচ্ছে"। অন্য আরেকজন লিখেছেন, "সাধারন জামাকাপড় পরেও গলার নেকপিস দেখানো সম্ভব"।

আরও পড়ুন-মিলেছে ভ্যাকসিনের বুস্টার শট, খুশিতে মাতোয়ারা মডেল সি বিচে গিয়ে খুললেন জামা !

উরফি জাভেদ এই ধরনের ট্রোলের কোনও তোয়াক্কা করেন না

উরফি জাভেদের সেই ভিডিওতে বিভিন্ন ধরনের কমেন্ট করে তাঁকে ট্রোল করা হচ্ছে। এর আগেও উরফি জাভেদ অন্যদের কপি করে ট্রোলড হয়েছেন। কিন্তু উরফি জাভেদ ভালো করেই জানেন যে এই সব ট্রোলের জবাব কী ভাবে দিতে হয়। উরফি জাভেদ তার তোয়াক্কা না করে, নিয়মিত ভাবে তাঁর ছবি এবং ভিডিও পোস্ট করে চলেছেন নতুন নতুন লুকে!

Published by:Siddhartha Sarkar
First published: