বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

মদিরায় মেতে খালি গলায় 'পাপা কেহতে হ্যায়' গান ধরলেন উদিত নারায়ণ !

মদিরায় মেতে খালি গলায় 'পাপা কেহতে হ্যায়' গান ধরলেন উদিত নারায়ণ !
photo source you tube

'বন্ধু কি খবর বল? কতদিন দেখা হয়নি...' বহুদিন পর পুরনো বন্ধুদের ফিরে পেলে মন যেন কবীর সুমনের এই গানই গেয়ে ওঠে।

  • Share this:

#মুম্বই: 'বন্ধু কি খবর বল? কতদিন দেখা হয়নি...' বহুদিন পর পুরনো বন্ধুদের ফিরে পেলে মন যেন কবীর সুমনের এই গানই গেয়ে ওঠে। বন্ধু শব্দটাতেই রয়েছে অপার শান্তি আর স্বাধীনতা। যেখানে কোনও নিয়ম না মানলেও চলে। যদিও বা সে সম্পর্কে চিড় ধরে, তা জোড়া লাগতেও বেশি সময় লাগে না। খাঁটি বন্ধুত্ব এমনটাই হয়। যেমন আজও গভীর বন্ধুত্বের বন্ধনে আটকে রয়েছেন উদিত নারায়ণ, তালাত আজিজ, শৈলেন্দ্র সিং ও অনুপ জলোটা।

আর সুরের জগতের বন্ধুদের দেখা মানেই গানের ঝড়। সে যখন যেখানেই জমায়েত হোক না কেন, গানই ফিরিবে দেয় প্রাণ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। অনুপ জলোটার বাড়িতে এক সন্ধ্যায় আসর জমিয়েছিলেন এই বন্ধুরা। করোনার জন্য বহুদিন কেটেছে গৃহবন্দি দশা। এ সময় গানের কনসার্ট আর হচ্ছে কই। কিন্তু সেই কনসার্টের মজাই যদি পাওয়া যায় ঘরোয়া আড্ডা থেকে, তবে ক্ষতি কি !

এই ভিডিওতে দেখা যাচ্ছে হারমোনিয়াম বাজাচ্ছেন অনুপ জলোটা। সেখানেই হাতে মদিরার গ্লাস নিয়ে তেড়ে গান গেয়ে চলেছেন উদিত নারায়ণ। সঙ্গে রয়েছেন তালাত আজিজ, শৈলেন্দ্র সিং। উদিত গাইছেন ৮০-র জনপ্রিয় গান 'পাপা কেহতে হ্যায় বড়া নাম করেগা, বেটা হামারা এয়সা কাম করেগা...' ১৯৮৮ সালের ছবি 'কেয়ামত সে কেয়ামত তাক'। আমির খান ও জুহি চাওলা অভিনীত এই ছবি আজও স্থান পায় মানুষের মনে। এই ছবিরই গান এটি। যা সে সময় তুমুল জনপ্রিয়তা পেয়েছিল উদিত নারায়ণের গলায়। সেই স্বাদ আরও একবার ফিরিয়ে আনলেন তিনি। তাঁরা সকলে মিলে এই খারাপ সময়েও ভালো করলেন সকলের মন।

Published by: Piya Banerjee
First published: November 21, 2020, 4:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर