Home /News /entertainment /
Kaun Banega Crorepati 2022: দু'হাজার টাকার নোটে চিপ আছে? কেবিসি-র প্রতিযোগীর উত্তরে বিগ বি-র খোঁচা!

Kaun Banega Crorepati 2022: দু'হাজার টাকার নোটে চিপ আছে? কেবিসি-র প্রতিযোগীর উত্তরে বিগ বি-র খোঁচা!

Kaun Banega Crorepati 2022: ২০০০ হাজার টাকার নোটে চিপ আছে? এ কী বললেন সেই মহিলা!

  • Share this:

    #মুম্বই: টিভি জগতের জনপ্রিয় অনুষ্ঠান 'কৌন বনেগা ক্রোড়পতি'। এই জনপ্রিয় অনুষ্ঠান শিগগিরই টিভিতে ফিরতে চলেছে। প্রতিবারের মতো এবারও টিভিতে প্রশ্ন করতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। এই শোয়ের একটি প্রোমো প্রকাশিত হয়েছে।

    সম্প্রতি 'কৌন বনেগা ক্রোড়পতি'-র একটি প্রোমো সামনে এসেছে। এই ভিডিওতে বিগ বিকে আবারও হট সিটে বসে থাকতে দেখা যাচ্ছে। সনি টিভির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওতে অমিতাভ বচ্চনকে গুড্ডি নামের এক প্রতিযোগীর কাছে প্রশ্ন করতে দেখা যায়।

    আরও পড়ুন- গেরুয়া মোনোকিনিতে মোহময়ী অনুষ্কা শর্মা, বিরাট ঘরণীর বোল্ড লুক ভাইরাল

    বিগ বি তাঁকে জিজ্ঞেস করলেন, এগুলির মধ্যে কোনটিতে জিপিএস প্রযুক্তি আছে? ক) টাইপরাইটার, খ) টেলিভিশন, গ) স্যাটেলাইট এবং ঘ) ₹২০০০-এর নোট।

    বিগ বি-র এমন প্রশ্ন শুনে সেই মহিলা ২০০০ টাকার নোট-এর বিকল্পটি বেছে নেন। এর পর অমিতাভ বচ্চন বলেন, আপনার উত্তর ভুল। এই বিষয়ে ওই মহিলা বলেন, এটা আমি নিউজ চ্যানেলে দেখেছি।

    এর পরই বিগ বি ওই মহিলাকে বলেন, এটা যে আপনাকে বলেছে তাঁর ভুল। কিন্তু ক্ষতি আপনার হল। অমিতাভ বচ্চন আরও বলেন, জ্ঞান যেখান থেকেই পাওয়া যাক, আত্মস্থ করতে হয়। তবে আদৌ সেটা ঠিক জ্ঞান কি না তা যাচাই করাটা সবার আগে প্রয়োজন।

    'কৌন বনেগা ক্রোড়পতি' ২০২২-এর এই প্রোমো দর্শকরা খুবই পছন্দ করছেন। যে কারণে এই প্রোমো ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

    এমনিতই কৌন বনেগা ক্রোড়পতি একটি জনপ্রিয় অনুষ্ঠান। বিশেষ করে এত বছর ধরে বিগ বি-র সঞ্চালনা এই অনুষ্ঠানটির জনপ্রিয়তা আরও কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। এমন একটি অনুষ্ঠান দেখার জন্য দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করেন।

    আরও পড়ুন- সাদা ব্রালেট, লম্বা গাউনে উঁকি দিচ্ছে সুদীর্ঘ পা! রাশমিকে দেখেছেন?

    আগাগোড়া জ্ঞান অর্জনের অনুষ্ঠান। প্রশ্নোত্তরের অনুষ্ঠান হলেও মনোরঞ্জনে ঠাঁসা। নতুন নতুন প্রতিযোগী ও তাঁদের জীবনের বিভিন্ন অভিজ্ঞতার কথা শুনতে দর্শকরা খুবই পছন্দ করেন। নিজস্ব ছন্দে খেলা এগোয়, অমিতাভ বচ্চন সেই খেলাকে আরও রোমহর্ষক করে তোলেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Amitabh Bachchan, Kaun Banega Crorepati, KBC

    পরবর্তী খবর