Home /News /entertainment /
Twinkle Khanna: কী কাণ্ড! কর্কশ গলায় 'সাজন' ছবির গান গাইছেন টুইঙ্কল! ভিডিও ভাইরাল

Twinkle Khanna: কী কাণ্ড! কর্কশ গলায় 'সাজন' ছবির গান গাইছেন টুইঙ্কল! ভিডিও ভাইরাল

Twinkle Khanna

Twinkle Khanna

Twinkle Khanna: আহা গলায় কি সুর! গান গেয়ে টুইঙ্কল খান্না একেবারে আগুন ধরিয়ে দিলেন । ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

  • Share this:

    #মুম্বই: কী কাণ্ড! টুইঙ্কল খান্না (Twinkle Khanna) নাকি গান গাইছেন? কিন্তু তিনি ভাল অভিনেত্রী। ভাল লেখিকা। তবে যে তিনি গানটাও জানেন তা কিন্তু অনেকের জানা নেই। তাও আবার খালি গলায় সকাল সকাল গান ধরলেন অক্ষয় পত্নী। কিন্তু গান গাইতে গিয়ে তিনি যা করে বসলেন, তা সত্যিই অবাক করেছে নেটিজেনদের।

    তা তিনি ঠিক কি করেছেন? সকাল সকাল হাতে কফি কাপ নিয়ে গান ধরলেন টুইঙ্কল(Twinkle Khanna) । ৯০-এর দশকের জনপ্রিয় ছবি 'সাজন'। এই ছবিতে অভিনয় করেছিলেন সলমন খান, মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্ত। দারুণ এক প্রেমের গল্প বলে এই ছবি। 'সাজন'-এর গানগুলিও সে সময় তুমুল জনপ্রিয় হয়। এমনকি এখনও এই ছবির গান অনেকেই গুনগুন করে গেয়ে ওঠেন। সঞ্জয় দত্ত ও মাধুরীর ঠোঁটে ছিল 'মেরা দিল ভি কিতনা পাগল' গানটি। সেই গানটিই গাইতে শুরু করলেন টুইঙ্কল।

    কিন্তু গানে না আছে সুর না আছে তাল। একেবারে কর্কশ গলায় তেড়ে গাইতে লাগলেন টুইঙ্কল(Twinkle Khanna) । এই গান শুনলে যে কেউ ভয় পেয়ে যাবেন। এমন খারাপ ভাবে কেন গাইছেন তিনি? নেটিজেনরা প্রশ্ন করতেও শুরু করেন নায়িকাকে।

    গানটি গেয়ে পোস্ট করেন টুইঙ্কল(Twinkle Khanna) । নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই গানটি তিনি শেয়ার করে একটি মজার লেখা লেখেন। টুইঙ্কল লেখেন, "খাব কি খাব না। ব্রেকফাস্টে লাড্ডু থাকলে জিভে জল আসে বইকি! কিন্তু খাব কি? তাই আমি গান গেয়ে নিজের মুখকে ব্যস্ত রাখলাম। যদিও জানি এই গান শুনে অনেকের কান থেকেই আগুন বেরোবে। কিন্তু তাও গাইব।" তারপরেই তিনি লেখেন, "যাইহোক আমার বন্ধুরা তোমরা কারা কারা গাইতে জান। সে যতই ভয়ঙ্কর হোক না কেন। তা হলে গান গেয়ে আমার সঙ্গে শেয়ার করো।"

     আরও পড়ুন: রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় চ্যবনপ্রাশ, কিন্তু নিয়ম মেনেই খাওয়া উচিত এই ইমিউনিটি বুস্টার!

    এই মজার পোস্ট দেখে হেসে খুন নেটিজেনরা। অনেকেই টুইঙ্কলের এই মজার পোস্টের প্রশংসা করেছেন। অনেকে আবার বলেছেন, আপনাকে দেখে গান গাওয়ার সাহস পেলাম। এখন দেখার পরের পোস্টে টুইঙ্কল কি কাণ্ড করেন! কারণ পরের পোস্টটা যে আরও মজাদার হতে চলেছে, তার ইঙ্গিত দিয়েছেন টুইঙ্কল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Twinkle Khanna, Viral Video

    পরবর্তী খবর