Home /News /entertainment /
Khorkuto-Trina: বন্ধ হচ্ছে 'খড়কুটো'? গুনগুন-সৌজন্য়র অধ্য়ায়ে ইতি! মুখ খুললেন তৃণা সাহা

Khorkuto-Trina: বন্ধ হচ্ছে 'খড়কুটো'? গুনগুন-সৌজন্য়র অধ্য়ায়ে ইতি! মুখ খুললেন তৃণা সাহা

ধারাবাহিকে অধ্যাপকের সঙ্গে পটকার মেয়ে সাজির বিয়ের আয়োজন চলছে। সেই আনন্দের পাশাপাশি দুঃখের আবহ। গুনগুন অসুস্থ!

  • Share this:

    #কলকাতা: ভরা করোনার আতঙ্কেই মানুষের ঘরে ঘরে পৌঁছেছিলেন গুনগুন আর সৌজন্য। তাঁদের প্রেম, খুনসুটি দেখে অতিমারির আতঙ্ক খানিক ভুলেছিল বাংলার দর্শক। একটানা ধারাবাহিকের টিআরপি যুদ্ধে জয়ী হত 'খড়কুটো'। কিন্তু বছর দুয়েক পরে পরে চিত্র খানিক উল্টে গিয়েছে। এখন আর লীনা গঙ্গোপাধ্যায়ের এই ধারাবাহিক নিয়ে মাতামাতি নেই দর্শকদের মধ্যে। টিআরপি তলানিতে।

    জানা যাচ্ছে, খুব তাড়াতাড়ি শেষ হবে এই ধারাবাহিক। সম্ভবত চলতি মাসেই। অনেকের ধারণা ছিল, আজ অর্থাৎ ৫ অগাস্ট, শুক্রবার এই খুড়কুটোর শেষ পর্ব সম্প্রচারিত হবে। কিন্তু সেই গুঞ্জনে জল ঢাললেন গুনগুন।

    আরও পড়ুন: সৌমিত্রহারা অর্কেস্ট্রা গ্রুপ! তিনি একচিলতে রিহার্সালের জায়গা খুঁজে না দিলে আজ শো করাই সম্ভব ছিল না

    নিউজ18 বাংলাকে তৃণা বললেন, ''কত দিন ধরে তো শুনে যাচ্ছি, 'খড়কুটো' শেষ হয়ে যাচ্ছে। কিন্তু সেটা তো হচ্ছে না। এখনও চলছে। এখন ও কিছু অল্প সংখ্যক দর্শক আছে, যাঁরা আমাদের ভালবাসেন, যাঁরা ধারাবাহিক দেখছেন। তা ছাড়া গতকালও কত ক্ষণ শ্যুট করে এলাম 'খড়কুটো'। তাই এখনই মেগা বন্ধ হওয়া নিয়ে কোনও খবর আমার কাছে সত্যি নেই।''

    আরও পড়ুন: অগাস্টে আকরিক; ভিন্ন স্বাদের এই ছবি নিয়ে আশায় বুক বাঁধছেন ঋতুপর্ণা

    ধারাবাহিকে অধ্যাপকের সঙ্গে পটকার মেয়ে সাজির বিয়ের আয়োজন চলছে। সেই আনন্দের পাশাপাশি দুঃখের আবহ। গুনগুন অসুস্থ! মস্তিষ্কে টিউমার নিয়েও শ্বশুরবাড়ির সবাইকে আনন্দে রাখার চেষ্টা করে চলেছে সে। কিন্তু সৌজন্য ক্রমাগত তাঁর স্ত্রীর এই জটিল রোগের কথা মেনে নিতে পারছে না। গুনগুনকে ছাড়া যে থাকতে পারবে না সে! তবে কি 'হ্যাপি এন্ডিং' হবে না এই ধারাবাহিকের? গুনগুন ভাল হয়ে উঠবে নাকি তার মৃত্যু দিয়েই এই ধারাবাহিক শেষ হয়ে যাবে?

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Serial, Khorkuto, Trina Saha

    পরবর্তী খবর