Home /News /entertainment /
Farhan Akhtar in Ms Marvel: লম্বা চুল, চাপ দাড়ি! মার্ভেল সুপারহিরোর জগতে প্রবেশ ফারহান আখতারের!

Farhan Akhtar in Ms Marvel: লম্বা চুল, চাপ দাড়ি! মার্ভেল সুপারহিরোর জগতে প্রবেশ ফারহান আখতারের!

Farhan Akhtar in Ms Marvel

Farhan Akhtar in Ms Marvel

Farhan Akhtar in Ms Marvel Teaser: ফারহানকে দেখা গিয়েছে একটি লাল-হলুদ রঙের পোশাক পরা অবস্থায়। ফারহানের লম্বা দাড়ি এবং ঘাড় অব্দি লম্বা চুলে তাঁর লুকটি ইতিমধ্যেই উত্তেজিত করেছে ভারতীয় মার্ভেল ফ্যানদের।

  • Share this:

    Farhan Akhtar First Look In Ms Marvel New Teaser: মার্ভেলের জগতে এবার বলিউড! দীর্ঘ প্রতীক্ষার পর ভারতের মার্ভেল ভক্তরা অবশেষে ফারহান আখতারকে দেখতে চলেছেন মার্ভেলের সিরিজে! মার্ভেলের সিনেমাটিক ইউনিভার্সে আত্মপ্রকাশ করতে চলেছেন ফারহান আখতার। মিস মার্ভেল সিরিজে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন ফারহান! যদিও প্রচারে, এমনকি ট্রেলারেও দেখা মেলেনি ফারহানের। মিস মার্ভেলের প্রথম পর্ব আসার পরেই মার্ভেল স্টুডিওস এবং ডিজনি+ সিরিজে ফারহানের চরিত্রের ফার্স্ট লুক শেয়ার করে ভারতীয় ভক্তদের মন জয় করেছে সুপারহিরোদের নির্মাতারা।

    আরও পড়ুন- সাহায্য চাই? দেশের এই বিমানবন্দরে এবার হাসিমুখে এগিয়ে আসবে রোবট বন্ধুরা!

    মিস মার্ভেলের একটি নতুন টিজারে দেখা গিয়েছে ফারহান আখতারকে। ফারহানকে দেখা গিয়েছে একটি লাল-হলুদ রঙের পোশাক পরা অবস্থায়। ফারহানের লম্বা দাড়ি এবং ঘাড় অব্দি লম্বা চুলে তাঁর লুকটি ইতিমধ্যেই উত্তেজিত করেছে ভারতীয় মার্ভেল ফ্যানদের। টিজারে ফারহানকে ইমান ভেলানি অভিনীত কমলা খানের চরিত্রটিকে বলতে শোনা যায়, “তুমি যা খুঁজছো তা তোমাকেই খুঁজছে!” নিজের সুপারহিরো সত্ত্বাকে খোঁজার মুহূর্তে ফারহানের এই সংলাপ বেশ তাৎপর্যপূর্ণ।

    টিজারটিতে সিরিজের আরও কয়েকটি নতুন দৃশ্য দেখানো হয়েছে, যার মধ্যে বেশ কয়েকটি অ্যাকশনও রয়েছে। একটি বিয়ের দৃশ্যেরও আভাস রয়েছে। ফারহানের এই ক্যামিও নিয়ে অনেক আগে থেকেই আলোচনা চলছে। তবে গত মাস পর্যন্তও নিশ্চিত ছিল না, আদৌ তিনি MCU-তে আত্মপ্রকাশ করছেন কী না। পরে অবশ্য তিনি নিজেই খবরটি নিশ্চিত করেন।

    আরও পড়ুন- ছবিতে আছে দু'টি বাঘ! দ্বিতীয়টিকে পেতে কালঘাম ছুটেছে ৯৯% মানুষের, পেয়েছেন খুঁজে?

    মিস মার্ভেল ইতিমধ্যেই সমালোচকদের থেকে ইতিবাচক প্রশংসাই পেয়েছে। News18.com-এর রিভিউ অনুযায়ী, মিসেস মার্ভেলে ভারত-পাকিস্তান এবং দেশভাগের গল্প থেকে শুরু করে শাহরুখ খান পর্যন্ত নানা দেশিয় উল্লেখ রয়েছে।

    “স্রষ্টা বিশা কে. আলি, সহ-লেখক সানা আমানত এবং পরিচালক জুটি আদিল এল-আরবি এবং বিল্লাল ফাল্লা যেভাবে সংস্কৃতি এবং ধর্মকে তুলে ধরেছেন তা ভীষণই বিশ্বাসযোগ্য কারণ নির্মাতাদের জীবনের অভিজ্ঞতা এতে মিশে রয়েছে,” বলা হয়েছে রিভিউতে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Farhan Akhtar

    পরবর্তী খবর