• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES YUVAAN CHAKRABORTY ENJOYING HIS POOL DAY WITH MAMMA SUBHASHREE AND DADDY RAJ SR

Yuvaan Chakraborty: খালি গায়ে মায়ের সঙ্গে বাথ টবে নেমে জলকেলিতে ব্যস্ত ইউভান!

সামনে এল ইউভানের (Yuvaan Chakraborty) স্নানের ভিডিও । দেখা গেল খালি গায়ে, হলুদ ফ্লোরাল প্রিন্টেড শর্টস পরে, মা শুভশ্রীর (Subhashree Ganguly) সঙ্গে জলকেলিতে মত্ত সে ।

সামনে এল ইউভানের (Yuvaan Chakraborty) স্নানের ভিডিও । দেখা গেল খালি গায়ে, হলুদ ফ্লোরাল প্রিন্টেড শর্টস পরে, মা শুভশ্রীর (Subhashree Ganguly) সঙ্গে জলকেলিতে মত্ত সে ।

  • Share this:

    #কলকাতা: দেখতে দেখতে ৯ মাসের হয়ে গেল ‘রাজপুত্র’ । আধো আধো বুলি ফুটেছে তাঁর মুখে । সে এখন দাঁড়াতে পারছে, এক-দু’পা করে হাঁটতেও পারছে । আর সেই সঙ্গে তার দুষ্টুমি তো আছেই । ছেলের এই সমস্ত কাণ্ড-কারখানা দেখে আনন্দে আত্মহারা বাবা রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও মা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) । ছেলে ইউভান (Yuvaan Chakraborty)-র নানা ভিডিও নিয়মিত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে থাকেন তাঁরা । কখনও রাজ’কে ‘বাবা’ বলে ডাকছে ইউভান । কখনও বাবা’র কাঁধে চড়ে দস্যিপনা চলছে । কখনও মায়ের সঙ্গে বাগান পরিচর্যায় ব্যস্ত খুদে তারকা। আর সেই সমস্ত ছবি আর ভিডিও সোশ্যাল মিডিয়ার দেওয়ালে দেখে আহ্লাদে আপ্লুত নেটিজেনরা ।

    ২০২০-র ১১ সেপ্টেম্বর, রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের কোল আলো করে এসেছিল তাঁদের প্রথম সন্তান ইউভান । জন্মের প্রথম মুহূর্ত থেকেই সে খুদে তারকা । হাসপাতালে তার প্রথম ছবি, তার হাসি, কান্না, খেলা, হামাগুড়ি, প্রথমবার দাঁড়ানো, একটু একটু করে বেড়ে ওঠার প্রতিটা মুহূর্তই সোশ্যাল মিডিয়ার দেওয়ালে হামলে পড়ে দেখেছেন নেটিজেনরা ।

    এ বার সামনে এল ইউভানের স্নানের ভিডিও । দেখা গেল খালি গায়ে, হলুদ ফ্লোরাল প্রিন্টেড শর্টস পরে, মা শুভশ্রীর সঙ্গে জলকেলিতে মত্ত সে । বাথ টবে স্নান করতে দারুণ মজা পাচ্ছে খুদে । শুভশ্রীকে দেখা গেল কালো টি-শার্ট আর গ্রে শর্টস পরে ছেলের সঙ্গে জমিয়ে মজা করছেন তিনিও । ভিডিও দেখেই বোঝা যাচ্ছে ছুটির দিনে বন্ধু-বান্ধবদের সঙ্গে মজায় মেতে উঠেছিলেন রাজ-শুভশ্রী । আর সেই ভিডিও শুভশ্রীর ফ্যান পেজের তরফে পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায় ।

    Published by:Simli Raha
    First published: