• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES YASH DASHGUPTA FINALLY OPENS HIS MOUTH ABOUT NUSRAT JAHAN PREGNANCY SR

Nusrat Jahan-Yash Dasgupta: ‘শুভক্ষণের অপেক্ষায় রয়েছি’, অবশেষে নুসরত প্রসঙ্গে মুখ খুললেন যশ

Nusrat Jahan-Yash Dasgupta: নুসরত চান তাঁর ডেলিভারির সময় য সেখানে উপস্থিত থাকুন । তবে সত্যিই তা হবে কিনা তার উত্তর সময়ই দেবে ।

Nusrat Jahan-Yash Dasgupta: নুসরত চান তাঁর ডেলিভারির সময় য সেখানে উপস্থিত থাকুন । তবে সত্যিই তা হবে কিনা তার উত্তর সময়ই দেবে ।

  • Share this:

    #কলকাতা: আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। আজই মিলতে পারে সুখবর। ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। সঙ্গে ছায়ার মতো রয়েছেন তাঁর চর্চিত বয়ফ্রেন্ড অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। বুধবার রাতে নুসরতকে নিজের ফ্ল্যাটে গাড়ি ড্রাইভ করে নিয়ে যেতে দেখা গিয়েছিল যশ’কে। এরপরেই দক্ষিণ কলকাতার একটি নামী হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। পার্ক স্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালের ৫১ নং বেডে ভর্তি রয়েছেন নুসরত । সকাল ১১টায় তাঁর সি-সেকশন ডেলিভারি হওয়ার কথা ।

    গত কয়েকদিন ধরেই হবু মা নুসরত’কে সবসময় চোখে চোখে রেখেছেন যশ । নিজেদের সম্পর্কে এখনও তাঁরা শিলমোহর দেননি প্রকাশ্যে । কিন্তু তা সত্ত্বেও হবু মায়ের যত্নে কোনও ত্রুটি রাখছেন না অভিনেতা । অন্তঃসত্ত্বা অবস্থায় যশের সঙ্গে হাত ধরে পার্ক স্ট্রিটের রাস্তায় আগেই দেখা গিয়েছিল নুসরতকে । তারপরেও পাহাড়ের কোলে বেড়াতে যাওয়াই হোক আর কফি ডেটে কোনও রেস্তোরাঁ, সব জায়গায় নুসরতের পাশে রয়েছেন যশ ।

    View this post on Instagram

    A post shared by (@yash_nusrat_fans)

    তবে একে অপরকে নিয়ে সংবাদ মাধ্যমের কাছে দু’জনেরই মুখে কুলুপ । জল্পনা, বিতর্ক, গুঞ্জন যতই থাক না কেন, ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে আগ্রহী নন ‘যশরত’ । তবে দেরিতে হলেও অবশেষে নুসরত ও তাঁর হবু সন্তান নিয়ে এ বার মুখ খুললেন অভিনেতা । গত বুধবার শিলাদিত্য মৌলিকের( Shiladitya Moulik) পরিচালনায় তাঁর আগামী ছবি 'চিনেবাদাম'-এর শুভ মহরৎ-এ হাজির হয়েছিলেন যশ। সেখানেই তাঁর প্রশ্ন করা হয় নুসরতের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে । ‘চিনেবাদাম’-এ যশ ছাড়াও রয়েছেন অভিনেত্রী এনা সাহা ।

    এই সময় যশ দাশগুপ্ত বলেন, ‘‘আমি মনে করি একজন অন্তঃসত্ত্বা মহিলাকে সবসময় হাসিখুশি থাকতে দেওয়া উচিত। না হলে মনুষ্যত্ব নিয়েই প্রশ্ন ওঠে। আমার মনে হয় এটা আমাদের বোঝা উচিত।’’ যশ আরও বলেন, ‘‘আমি আমার ব্যক্তিগত জীবন শেয়ার করি না, তবে এটুকু বলতে পারি, এটা একটা ভাল খবর, আমি শুভক্ষণের অপেক্ষায় রয়েছি।’’

    নুসরত তাঁর চিকিৎসকের কাছে দাবি করেছিলেন সন্তান জন্মানোর সময়ে যশ যেন তাঁর পাশে থাকেন। তবে যশ কি নুসরতের সঙ্গে ওই সময়ে থাকবেন? সে বিষয়ে অবশ্য এখনই কিছু জানা যায়নি ।

    Published by:Simli Raha
    First published: