'আপনাদের ছেলে হয়েই আপনাদের মধ্যে আসছি', প্রার্থী হয়েই মানুষকে আশ্বাস যশের

'আপনাদের ছেলে হয়েই আপনাদের মধ্যে আসছি', প্রার্থী হয়েই মানুষকে আশ্বাস যশের

চণ্ডীতলা থেকে বিজেপির প্রার্থী যশ

হুগলি জেলার চণ্ডীতলা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী দাঁড়িয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। বিজেপিতে যোগ দেওয়ার পরে বলেছিলেন, মানুষের জন্য কাজ করতে চান তিনি। এবার প্রার্থী হওয়ার পরে বললেন, 'আপনাদের ছেলে হয়েই আসছি'।

  • Share this:

    #কলকাতা: রবিবার প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। তৃণমূলের মতোই বিজেপির প্রার্থী তালিকায়ও রয়েছে তারকার মেলা। হুগলি জেলার চণ্ডীতলা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী দাঁড়িয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। বিজেপিতে যোগ দেওয়ার পরে বলেছিলেন, মানুষের জন্য কাজ করতে চান তিনি। এবার প্রার্থী হওয়ার পরে বললেন, 'আপনাদের ছেলে হয়েই আসছি'।

    যশ একটি টুইট করেছেন, "এতদিন অভিনেতা হিসাবে আপনারা আমায় ভালোবেসেছেন। এবার আমি আপনাদের মধ্যে আসছি, আপনাদেরই ছেলে হয়ে। হুগলি জেলার চণ্ডীতলার বিজেপি প্রার্থী আমি । দেখা হবে খুব তাড়াতাড়ি। আশীর্বাদ করুন, এই নতুন যাত্রায় আমার পাশে থাকুন।"

    একদিকে তৃণমূলের পক্ষে থেকে বাংলা নিজের মেয়েকেই চায় স্লোগান নিয়েই চলছে প্রচার। আর এবার বিজেপি শিবির থেকে যশও বললেন, আপনাদের ছেলে হয়েই আসছি। আবার মোদির ব্রিগেডে অভিনেতা মিঠুন চক্রবর্তীকেও বাংলার ঘরের ছেলে হিসেবে পরিচয় করানো হয়েছে।

    প্রসঙ্গত গত ১৭ ফেব্রুয়ারি বিজেপিতে যোগ দিয়েছেন যশ দাশগুপ্ত। "এই সিদ্ধান্ত হঠাৎ করে নেওয়া নয়। আমার বয়স কম। তাই আমার লক্ষ্যও তরুণ প্রজন্ম। বিজেপি সব সময়ে তরুণ প্রজন্মের উপরেই জোর দিয়েছে। রাজনীতি মানেই পরিবর্তন। আর পরিবর্তন আনতে গেলে সিস্টেমের মধ্যে এসে কাজ করা দরকার।"

    তবে বিজেপিতে যোগ দিয়েও তিনি জানিয়েছিলেন যে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তিনি শ্রদ্ধাশীল থাকবেন। যশ এদিন বলেছিলেন, যে তিনি এখনও মমতা বন্দ্যোপাধ্যায়কে যথেষ্ট শ্রদ্ধা করেন এবং এখনও নিজেকে দিদি-র ভাই বলেই মনে করেন। এদিন যশ এও জানান যে, বিজেপি-তে যোগ দেওয়ার আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আশীর্বাদও চেয়েছেন তিনি। তাই তাঁর বিরুদ্ধে কিছু বলতে চান না।

    Published by:Swaralipi Dasgupta
    First published: