'মা-কাকিমাদের' হাতে মিষ্টি খেলেন যশ! প্রচারের শুরুতেই আপ্লুত অভিনেতা

'মা-কাকিমাদের' হাতে মিষ্টি খেলেন যশ! প্রচারের শুরুতেই আপ্লুত অভিনেতা

হুগলির চণ্ডীতলা বিধানসভা থেকে লড়ছেন তিনি। যশ বলেছেন, অভিনেতা বা তারকা হিসেবে নয়। বাংলার ঘরের ছেলে হিসেবেই তিনি ভোটে লড়বেন এবং মানুষের কাজ করবেন।

  • Share this:

    #হুগলি: আজ বুধবার থেকেই নির্বাচনী প্রচার শুরু করলেন অভিনেতা তথা বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত। ফেব্রুয়ারি থেকেই বিজেপিতে যোগ দিয়েছেন টলিউড অভিনেতা। আর তার কিছুদিনের মধ্যেই প্রার্থী হওয়ার টিকিট পেয়েছেন তিনি। হুগলির চণ্ডীতলা বিধানসভা থেকে লড়ছেন তিনি। যশ বলেছেন, অভিনেতা বা তারকা হিসেবে নয়। বাংলার ঘরের ছেলে হিসেবেই তিনি ভোটে লড়বেন এবং মানুষের কাজ করবেন।

    সোশ্যাল মিডিয়ায় নির্বাচনী প্রচারের কিছু মুহূর্ত টুইটও করেছেন যশ। একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে বিজেপি কর্মী-সমর্থক সহ মানুষেরা ঘিরে ধরেছেন যশকে। গ্রামের মানুষ তাঁকে হাতে করে মিষ্টি খাইয়ে দিচ্ছেন। কেউ আবার সেলফি তুলছেন।

    এই ভিডিও শেয়ার করে যশ লিখেছেন, "আজ আমি না কোনও তারকা , না প্রার্থী। চণ্ডীতলা আমায় কাছে টেনে নিলো বাড়ির ছেলে হিসাবে। মিষ্টি খাওয়ালেন মা-কাকিমা, দিদারা। আবদার করে সেলফি তুললো ভাই বোনেরা।সকলের মুখে একটাই কথা - বাংলায় এবার উন্নয়ন চাই!" সঙ্গে হ্যাশট্যাগ '#LokkhoSonarBangla'.

    সম্প্রতি বিজেপিতে তাঁর নাম প্রার্থী হিসেবে ঘোষণা হওয়ার পরেই তিনি টুইট করেছিলেন, "এতদিন অভিনেতা হিসাবে আপনারা আমায় ভালোবেসেছেন। এবার আমি আপনাদের মধ্যে আসছি, আপনাদেরই ছেলে হয়ে। হুগলি জেলার চণ্ডীতলার বিজেপি প্রার্থী আমি । দেখা হবে খুব তাড়াতাড়ি। আশীর্বাদ করুন, এই নতুন যাত্রায় আমার পাশে থাকুন।"

    আর তাই প্রচারে ত্রুটি রাখছেন না যশ। তবে শুধু যশ নয়। গতকাল প্রচার শুরু করেছেন বিজেপির আর এক তারকা প্রার্থী পায়েল সরকার। বেহালা পূর্ব থেকে তিনি প্রার্থী হয়েছেন। প্রচার শুরুর আগে জয় নিশ্চিত করতে করুণাময়ী মন্দিরে গিয়ে পুজো দিয়েছেন তিনি।

    প্রসঙ্গত গত ১৭ ফেব্রুয়ারি বিজেপিতে যোগ দিয়েছেন যশ দাশগুপ্ত। "এই সিদ্ধান্ত হঠাৎ করে নেওয়া নয়। আমার বয়স কম। তাই আমার লক্ষ্যও তরুণ প্রজন্ম। বিজেপি সব সময়ে তরুণ প্রজন্মের উপরেই জোর দিয়েছে। রাজনীতি মানেই পরিবর্তন। আর পরিবর্তন আনতে গেলে সিস্টেমের মধ্যে এসে কাজ করা দরকার।"

    এবারের বিধানসভা নির্বাচনে তারকা প্রার্থীরা বিশেষ ভূমিকা পালন করবে তা বলাই বাহুল্য। কারণ পদ্মফুল ও ঘাসফুল দুই শিবিরেই যোগ দিয়েছেন বহু তারকা। তাঁরা রয়েছেন দুই দলের প্রার্থী তালিকাতেও। তৃণমূলের তারকা প্রার্থীদের মধ্যে অন্যতম মুখ সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ, রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, জুন মালিয়া, লাভলি মৈত্র।

    Published by:Swaralipi Dasgupta
    First published: