Home /News /entertainment /
Trina Saha: নাচের পরেই তৃণাকে জোর ধাক্কা প্রিয়াঙ্কা-সোনালের! খড়কুটোর সেটেও মজার ছড়াছড়ি

Trina Saha: নাচের পরেই তৃণাকে জোর ধাক্কা প্রিয়াঙ্কা-সোনালের! খড়কুটোর সেটেও মজার ছড়াছড়ি

Trina Saha: দিন কয়েক আগেই খড়কুটোর এক বছর পূর্ণ হয়েছে। সেই উপলক্ষে ধারাবাহিকের সেটে সেলিব্রেশনও হয়েছে।

  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: স্টার জলসার 'খড়কুটো' মানেই নির্মেদ হইহুল্লোড়। সব সময়েই পরিবারে লেগেই আছে উৎসব আনন্দ। তবে শুধু ক্যামেরার সামনে নয়। ক্যামেরার পিছনেও ঠিক একই রকমের হাসি মজা আনন্দেই কাটে খড়কুটোর অভিনেতাদের। ধারাবাহিকের সেটটাই অভিনেতাদের দ্বিতীয় পরিবার হয়ে ওঠে। কারণ এখানেই কাটে বেশি সময়। তাই পেশার জায়গাতেই তৈরি হয় নতুন বন্ধুত্ব। ঠিক তেমনই বন্ধুত্ব তৃণা সাহা, প্রিয়াঙ্কা মিত্র ও সোনাল মিশ্রর।

    একসঙ্গে প্রায়ই ভিডিও করে ইনস্টাগ্রামে শেয়ার করেন। ভিডিওয় তিনজনকে নানা রকম গানে নাচতে দেখা যায়। শ্যুটিং সেটে ফাঁক পেলেই এমন চলে তিন জনের। শুক্রবারও এরকমই একটি ভিডিও শেয়ার করলেন তৃণা, বাঙালির ড্রয়িং রুমে যিনি এখন গুনগুন নামেই পরিচিত। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, একটি মজার মিউজিকের সঙ্গে নাচছেন তিন বন্ধু। আর নাচ শেষ হতেই দুই প্রিয়াঙ্কা আর সোনাল তৃণাকে দিলেন জোর ধাক্কা। তবে পুরোটাই মজার ছলে।

    দিন কয়েক আগেই খড়কুটোর এক বছর পূর্ণ হয়েছে। সেই উপলক্ষে ধারাবাহিকের সেটে সেলিব্রেশনও হয়েছে। তৃণা এদিন সৌজন্য অর্থাৎ কৌশিক রায়ের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন। কিছুদিন আগে খড়কুটো-র জেঠাই বা গুনগুনের জেঠাশ্বশুর দুলাল লাহিড়ীর সঙ্গে নেচে সেই ভিডিও শেয়ার করলেন তৃণা। ভিডিওয় দেখা যাচ্ছে আও টুইস্ট করে গানে মন প্রাণ দিয়ে নাচছেন গুনগুন ও তার জেঠাই। খড়কুটোর সেটেই হচ্ছে সবটা। তবে ক্যামেরার পিছনে।

    প্রসঙ্গত, স্টার জলসার ধারাবাহিকগুলির মধ্যে এগিয়ে রয়েছে খড়কুটো। টিআরপি তালিকায় এই সপ্তাহে এই ধারাবাহিক ছিল ছয় নম্বরে। রেটিং পয়েন্ট ছিল ৭.৩।

    First published:

    Tags: Trina Saha