'আমি আপনাদের ঘরের মেয়ে, নিজের ক্ষমতায় চলচ্চিত্র জগতে জয়ী হয়েছি', নিজের প্রচারে তনুশ্রী

'আমি আপনাদের ঘরের মেয়ে, নিজের ক্ষমতায় চলচ্চিত্র জগতে জয়ী হয়েছি', নিজের প্রচারে তনুশ্রী

তনুশ্রী চক্রবর্তী

বৃহস্পতিবার মনোনয়ন জমা দিলেন তিনি। সেই মুহূর্তের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি। সেই পোস্টে নিজেকে বাংলার মানুষে ঘরের মেয়ে বলে উল্লেখ করেছেন অভিনেত্রী।

  • Share this:

    #হাওড়া: বিজেপির হয়ে শ্যামপুর থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন তিনি। যদিও বহুদিন ধরেই জল্পনা চলছিল। বৃহস্পতিবার মনোনয়ন জমা দিলেন তিনি। সেই মুহূর্তের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি।

    সেই পোস্টে নিজেকে বাংলার মানুষে ঘরের মেয়ে বলে উল্লেখ করেছেন অভিনেত্রী। মনোনয়ন জমা দেওয়ার বেশ কিছু ছবি শেয়ার করে তনুশ্রী লিখেছেন, আজ অনেক দিনের একটি স্বপ্ন পূরণ করলাম। রাজনৈতিক জীবনের পথে আজ থেকে অফিশিয়ালি চলা শুরু! আমি, তনুশ্রী — আপনাদের ঘরের মেয়ে, নিজের মেয়ে।

    তমুশ্রী এই পোস্টে দাবি করেন, তিনি একটি ভীষণ সাধারণ পরিবারের মেয়ে। নিজের ক্ষমতায় তিনি চলচ্চিত্র জগতে এসে নিজের জায়গা করে নিয়েছেন। তিনি বলছেন, ভীষণ সাধারণ পরিবারের, ছাপোষা বাড়ির মেয়ে। নিজের ক্ষমতায় চলচিত্র জগতে আজ আমি অনেক বছর ধরেই জয়ী। রাজনীতি জগতেও আপনাদের আশীর্বাদ ও ভালোবাসার জোরে এবং আমার নিজের পরিশ্রম দিয়ে জয়ী হয়ে উঠবো, এই আমার বিশ্বাস। আজকে nomination ভরলাম । সেই মুহূর্ত গুলো শেয়ার করছি আপনাদের সঙ্গে। আপনাদের আশীর্বাদের কামনা করছি।

    View this post on Instagram

    A post shared by Tnusree C (@tonushree_10)

    প্রসঙ্গত, ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসের দিন বিজেপিতে যোগদান করেন তনুশ্রী। এদিন শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ, মুকুল রায়ের উপস্থিতিতে হাতে গেরুয়া পতাকা তুলে নেন তিনি। নারী দিবসের দিন বিজেপিতে যোগ দেওয়ায় তিনি বলেছিলেন, "আজ নারী দিবস। সব সময়ে মানুষের জন্যই কাজ করেছি। মানুষকে আনন্দ দিয়েছি। আজ নতুন জন্ম আমার। বিশ্ব নারী দিবস আজ। আজ একটা গুরুত্বপূর্ণ পদক্ষেপ আমার।"

    প্রসঙ্গত, বিজেপিতেও তারকা প্রার্থীর ছড়াছড়ি। অন্যতম গুরুত্বপূর্ণ আসন ভবানীপুর থেকে লড়বেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। বেহালা পূর্ব ও পশ্চিম থেকে লড়ছেন পায়েল সরকার ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। চণ্ডীতলা থেকে লড়ছেন যশ দাশগুপ্ত।

    Published by:Swaralipi Dasgupta
    First published: