বিয়ের পরেই করোনা আক্রান্ত ‘দেশের মাটি’র শ্রুতি দাস! আপাতত বন্ধ শ্যুটিং!

বিয়ের পরেই করোনা আক্রান্ত ‘দেশের মাটি’র শ্রুতি দাস! আপাতত বন্ধ শ্যুটিং!

করোনা আক্রান্ত অভিনেত্রী শ্রুতি দাস । ছবি- ফেসবুক ।

টলিউডে করোনার হানা । এ বার করোনা পজিটিভ হলেন অভিনেত্রী শ্রুতি দাস ।

  • Share this:

    #কলকাতা: ধারাবাহিকের পর্দায় সবেই চার হাত এক হয়েছে কিয়ান আর নোয়ার । গল্প একেবারে জমে ক্ষীর । কিন্তু তার মধ্যেই করোনার কালো মেঘ জমল ‘দেশের মাটি’র কপালে । করোনা ভাইরাসে আক্রান্ত হলেন সিরিয়ালের মুখ্য নারী চরিত্র নোয়া ওরফে শ্রুতি দাস । নিজেই সে কথা সোশ্যাল মিডিয়ায় জানালেন শ্রুতি ।

    সম্প্রতি দেশে মারাত্মক হারে বাড়তে শুরু করেছে করোনা । ১ দিনে সংক্রমণের হার ১ লাখের মাত্রা ছাড়িয়েছে । যা বিগত সমস্ত রেকর্ড ভেঙেচুরে দিয়েছে । করোনার দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল ভারত । সবচেয়ে খারাপ অবস্থা মহারাষ্ট্রের । মুম্বইয়ে একাধিক বলি-তারকা আজ করোনায় আক্রান্ত । আলিয়া ভাট থেকে শুরু করে ক্যাটরিনা কইফ, ভিকি কৌশল, অক্ষয় কুমার, ভূমি পেডনেকর, গোবিন্দা, সচিন তেন্ডুলকর...সকলেই করোনা আক্রান্ত । বাংলাও করোনার কবল থেকে মুক্ত নয় । ভোটের আবহে এ রাজ্যেও হু হু করে ছড়াচ্ছে সংক্রমণ । সবচেয়ে শোচনীয় অবস্থা কলকাতার । সম্প্রতি ‘খড়কুটো’ সিরিয়ালের অভিনেত্রী জয়শ্রী মুখোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছিলেন । তাঁর স্বামী অভিনেতা ভরত কল-ও করোনায় আক্রান্ত হন । এ বার করোনা পজিটিভ হলেন অভিনেত্রী শ্রুতি দাস ।

    সোশ্যাল মিডিয়ায় নিজের সাদা-কালোয় একটি ছবি শেয়ার করে শ্রুতি লেখেন, ‘‘দুর্ভাগ্যবশতঃ আমি করোনা পজিটিভ । সমস্ত সাবধানতা অবলম্বন করছি । চিকিৎসকের পরামর্শ মতো ওষুধ খাচ্ছি । স্বাদ, গন্ধ পাচ্ছি না । সর্দিকাশি রয়েছে, একটু দুর্বলতা অনুভব করছি । আমার সংস্পর্শে যাঁরা এসেছেন, সকলকে সাবধনতা অবলম্বন করতে অনুরোধ করছি । সকলে সাবধানে থাকবেন এবং প্রয়োজনে করোনা পরীক্ষা করিয়ে নেবেন ।’’

    Published by:Simli Raha
    First published: