Tollywood Viral Video: এ কী! ক্যামেরার সামনেই খুল্লামখুল্লা শাড়ি ছেড়ে জিনস পরলেন অভিনেত্রী মধুমিতা! তুমুল ভাইরাল ভিডিও...

মধুমিতা সরকার। ছবিঃ ইনস্টাগ্রাম।

সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ ফ্যানদের সামনে আচমকা পোশাক বদলে ফেলেছেন। প্রথমে সাদা প্রিন্টেড একটি শাড়ি পরে থাকলেও ক্যামেরার সামনেই তা বদলে জিনস পরে নেন।

  • Share this:

    #কলকাতাঃ মধুমিতা সরকার (Tollywood Actress Madhumita Sarcar)। ছোট পর্দায় প্রথমে পাখি ও পরে ইমনের মিষ্টি চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছিলেন। কিন্তু ইতিমধ্যেই তিনি সেই ইমেজ ভেঙে ফেলেছেন। ‘লভ আজ কাল পরশু’ সিনেমায় তাঁর নয়া লুক দর্শকদের চমকে দিয়েছে।

    কখনও উন্মুক্ত উরুতে আবার কখনও অন্তর্বাস প্রায় পোশাকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াতে দেখা যায় তাঁকে। তবে ক্যামেরার সামনেই যে একেবারে পোশাক বদলে ফেলতে পারেন নায়িকা, এমন ধারনা ছিল না কারও। এ বারের সেটাই করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ ফ্যানদের সামনে আচমকা পোশাক বদলে ফেলেছেন। প্রথমে সাদা প্রিন্টেড একটি শাড়ি পরে থাকলেও ক্যামেরার সামনেই তা বদলে নীল জিনস এবং হলুদ টপ পরে নেন তিনি। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।  ক্যাপশনে মধুমিতা লেখেন, "Some days look better upside down 😉Now Remix this Reel with me and tag me in the caption 😘."

    টলিউডে উষ্ণতা ছড়িয়ে ক্রমেই জনপ্রিয়তা তুঙ্গে উঠে গিয়েছেন মধুমিতা  সরকার। একের পর এক পোজ দিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করা মাত্রই তা নেটিজেনদের নজর কাড়ে। ছবি ভাইরাল হয়ে যায় কয়েক মুহূর্তের মধ্যে। আগেই মধুমিতা জানিয়েছিলেন, তিনি মিষ্টি মেয়ের ইমেজ ভেঙে বেরিয়ে আসতে চান। তাতে সফল হয়েছেন নায়িকা। মধুমিতা এখন 'সেক্সবম্ব'। নতুন নায়িকাদের মধ্যে মধুমিতা টলিউডে এ মুহূর্তে অন্যতম সেরা বাজি। ফলে তাঁর বিষয়ে ফ্যানেদের আগ্রহের শেষ নেই।

    পাশের বাড়ির মেয়ের ইমেজ ভেঙে মধুমিতা এখন অনেক সাহসী, অনেক বোল্ড। খোলামেলা ছবিতেও বেশ স্বচ্ছন্দ্য তিনিসোশ্যাল মিডিয়াতেও বরাবরই  অ্যাক্টিভ মধুমিতা। ফ্যানদের সঙ্গে নিয়মিত ইন্টার‍্যাক্ট করেন তিনি। নয়া নয়া অবতারে তাঁকে দেখা জন্য অপেক্ষা করে থাকেন সকলে।ফ্যানদের অবশ্য হতাশ করেন না নায়িকা। ঠিক যেমন আজ করেননি। মধুমিতার নতুন ছবি ইতিমধ্যেই নেটিজেনদের নজর কেড়েছে।

    Published by:Shubhagata Dey
    First published: