'বাংলার ফাইটার সুস্থ হয়ে ওঠো'! মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনায় তারকারা

'বাংলার ফাইটার সুস্থ হয়ে ওঠো'! মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনায় তারকারা

মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনায় তারকারা

মমতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ তৈরি হয় তৃণমূল শিবিরে। দলের তারকা প্রার্থী সহ অন্যান্য তারকারাও তাঁর আরোগ্য কামনায় টুইট করেন।

  • Share this:

    #কলকাতা: নন্দীগ্রামে প্রচার করতে গিয়ে পায়ে গুরুতর চোট পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই ঘটনা নিয়েই রাজ্য রাজনীতি তোলপাড়। ঘটনার পরেই মুখ্যমন্ত্রী দাবি করেন, ষড়যন্ত্র করেই এই কাণ্ড ঘটানো হয়েছে। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে আসা হয় কলকাতার এসএসকেএম-এ। মমতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ তৈরি হয় তৃণমূল শিবিরে। দলের তারকা প্রার্থী সহ অন্যান্য তারকারাও তাঁর আরোগ্য কামনায় টুইট করেন।

    পরিচালক তথা বারাকপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থী রাজ চক্রবর্তী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি পোস্ট করে টুইট করেন, "অনেক লড়াই বাকি, তুমি তারাতাড়ি সুস্থ হয়ে ওঠো দিদি। জয় জগন্নাথ। সঙ্গে তিনি বাংলা নিজের মেয়েরে চায় ট্যাগ ব্যবহার করেন।"

    অভিনেত্রী তথা বাঁকুড়া কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় একটি ভিডিও টুইট করেন। ক্যাপশনে লেখেন, "নন্দীগ্রামে প্রচারের সময়ে দিদির আহত হওয়ার খবরে খুব চিন্তা ও উদ্বেগে রয়েছি। এই ঘটনার সঙ্গে কারা জড়িত তার কড়া তদন্ত হওয়া উচিত। দিদির দ্রুত আরোগ্য কামনা করছি।"

    ভিডিওয় সায়ন্তিকা বলেন, "যে মানুষটা মানুষের পাশে থাকার জন্য দিন রাত এক করে দেন, এই নির্বাচনের আগেই এই ঘটনা ঘটায় আমরা সবাই খুব চিন্তিত দিদির জন্য। দিদি আমাদের ফাইটার। আমি চাইব তদন্ত হোক এবং আসল ঘটনা সামনে আসুক।"

    এই ঘটনায় টুইট করেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ও। তিনি লিখেছেন, "যদি প্রমাণিত হয় যে সত্যি আক্রমণ করা হয়েছে, তাহলে এটি অত্যন্ত কাপুরুষোচিত কাজ। সবথেকে জরুরি, ওনার দ্রুত আরোগ্য কামনা করছি এবং মাননীয়া মুখ্যমন্ত্রীর জন্য শক্তিও কামনা করছি।"

    অভিনেত্রী তথা কৃষ্ণনগরের প্রার্থী কৌশানী মুখোপাধ্যায় টুইট করেছেন, "দিদি তুমি সুস্থ হয়ে ওঠো। আমাদের বাংলার আসল ফাইটার তুমি। সমস্ত বাধা বিপদের মাঝেও আমাদের বাঘিনী লড়ে যাবেন।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর