টিকা নিয়েও Corona ভাইরাসে আক্রান্ত হলেন কৌশিক সেন ও তাঁর স্ত্রী রেশমী সেন!

টিকা নিয়েও Corona ভাইরাসে আক্রান্ত হলেন কৌশিক সেন ও তাঁর স্ত্রী রেশমী সেন!

করোনায় আক্রান্ত কৌশিক ও রেশমী সেন ।

গত ১০ এপ্রিল কোভিড টিকা নিয়েছিলেন দু’জনেই । কিন্তু তারপরেও করোনায় আক্রান্ত হয়েছেন টলিউডের এই দুই তারকা দম্পতি ।

  • Share this:

    #কলকাতা: গোটা দেশের অবস্থা ভয়াবহ জায়গায় পৌঁছে গিয়েছে । সর্বকালের সমস্ত রেকর্ড ছাপিয়ে ৩ লাখ পেরিয়ে গিয়েছে দৈনিক সংক্রমণ । মাত্র ১ সপ্তাহে দৈনিক সংক্রমণের মাত্রা ২ লাখ থেকে ৩ লাখের গণ্ডি পেরিয়েছে । হাসপাতালে জায়গা নেই, অক্সিজেনের অভাব, হাহাকার, অসাহয়তার বুক ফাটা ছবিগুলো বারবার ভেসে আসছে সংবাদ মাধ্যমের পর্দায় ।

    সংক্রমণ থেকে বাদ যাচ্ছে না কেউ । প্রবীণদের পাশাপাশি এ বার আক্রান্ত হচ্ছে শিশুরাও । বিনোদন জগতের তারকা থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তিত্ব, সাধারণ মানুষ কেউই বাদ নেই । ক’দিন আগেই জানা গিয়েছিল টলিউডে করোনা তার কড়াল থাবা বসিয়েছে । আক্রান্ত হয়েছেন সুপারস্টার জিৎ, নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও । আক্রান্ত হয়েছেন টলি-অভিনেতা এবং পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় ও অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়ের ছেলে উজান গঙ্গোপাধ্যায়ও । এ বার আক্রান্ত নাট্য-ব্যাক্তিত্ব ও অভিনেতা কৌশিক সেন (Koushik Sen) এবং তাঁর স্ত্রী অভিনেত্রী রেশমী সেন (Reshmi Sen)।

    জানা গিয়েছে, গত ১০ এপ্রিল কোভিড টিকা নিয়েছিলেন দু’জনেই । কিন্তু তারপরেও করোনায় আক্রান্ত হয়েছেন টলিউডের এই দুই তারকা দম্পতি । করোনার টিকা নেওযার পর থেকেই শারীরিক অস্বস্তি অনুভব করছিলেন তাঁরা । করোনা টেস্ট করাতে প্রথম কৌশিক সেনের রিপোর্ট পজেটিভ আসে । এরপর ১৮ এপ্রিল ইতিবাচক রিপোর্ট আসে রেশমীরও । দু’জনেই হোম কোয়ারেন্টাইনে আছেন । তাঁদের শারীরিক অবস্থাও স্থিতিশীল বলেই জানা গিয়েছে । চিকিৎসকের পরামর্শ মতো ওষুধ ও স্বাস্থ্যবিধি মেনে চলছেন দু’জনেই ।

    Published by:Simli Raha
    First published: