• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES TOLLYWOOD ACTOR JEETU KAMAL SLAPS WIFE NABANITA DAS VIDEO GOES VIRAL SDG

Viral Video: তলানিতে থেকেছে বৈবাহিক সম্পর্ক, জনসমক্ষে স্ত্রী নবনীতাকে সপাটে চড় মারলেন জিতু কমল, তারপর...

জিতু কমল-নবনীতা দাস। ছবিঃ ইনস্টাগ্রাম।

জনসমক্ষে জিতু এ দিন নবনীতাকে সপাটে একটি থাপ্পড় মারেন। যে ঘটনা থেকে এক প্রকার স্পষ্ট দু'জনের বৈবাহিক সম্পর্ক তলানিতে থেকেছে।

  • Share this:

    #কলকাতাঃবিয়ে হয়েছে মাত্র বছর দেড়েক। তার মধ্যেই জনপ্রিয় টেলি অভিনেতা জিতু কমল এবং অভিনেত্রী নবনীতা দাসের মধ্যে একাধিকবার 'ব্রেকআপ'-র গুঞ্জন সংবাদের শিরোনামে চলে এসেছে। তবে সেই সব সম্ভাবনাকে হেলায় উড়িয়ে সংসার করছেন দু'জনে। তবে এ বারে  প্রকাশ্যেই অভিনেতা জিতু এমন এক কাণ্ড ঘটিয়ে ফেলেছেন, তা কোনও দম্পতির জন্যই কাম্য নয়। যা পড়ছেন, একদম সত্যি। জনসমক্ষে জিতু এ দিন নবনীতাকে সপাটে একটি থাপ্পড় মারেন। যে ঘটনা থেকে এক প্রকার স্পষ্ট দু'জনের বৈবাহিক সম্পর্ক তলানিতে থেকেছে।

    ২০১৯ সালের ৬ মে সাতপাকে বাঁধা পড়েন অভিনেতা জিতু কমল এবং টেলি অভিনেত্রী নবনীতা দাস। বিয়ের দেড়বছর যেতে না যেতেই বারে বারে সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে, তাঁদের সম্পর্কের ভাঙনের বিষয়।যার জেরে চিন্তিত জিতু-নবনীতার অনুরাগীরা।

    View this post on Instagram

    A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

    View this post on Instagram

    A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

    তবে না। এখনই জিতু-নবনীতার অনুরাগীদের চিন্তার একেবারেই কোনও কারণ নেই। পুরো বিষয়টি হয়েছে নেহাতই মজার ছলে। ইনস্টাগ্রামে মজা করেই একটি ভিডিও পোস্ট করেছেন জিতু। তাতে দেখা যাচ্ছে মনের নিজেদের বেডরুমে শুয়ে রয়েছেন দু'জনে। মনের সুখে 'রাজা হিন্দুস্থানি' সিনেমার 'পরদেশি পরদেশি' গান গাইছেন। সেই সময় পাশ থেকে গানের একটা লাইন গেয়ে ওঠেন স্ত্রী নবনীতা। এরপরেই প্রবল রেগে তাঁকে সকলের সামনে সপাটে একটি চড় কষিয়ে দেন জিতু।

    View this post on Instagram

    A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

    মারতে মারতে জিতুতে চিৎকার করে বলতে শোনা যায়, 'বিচ মে মত বোল' অর্থাৎ 'গানের মধ্যে এ ভাবে কথা বলবে না'। এ পরে অবশ্য লজ্জায় মুখ চাদরের নিচে মুখ লুকিয়ে ফেলেন নবনীতা। তবে স্ত্রীকে মেরেও কোনও হেলদোল ছিল না জিতুর। বরং স্ত্রী মুখ ধেকে নিতেই সে আবার চিৎকার করে গান শুরু করে।

    Published by:Shubhagata Dey
    First published: