Nusrat Jahan: 'বিজেপির গুন্ডারাজের কোনও সীমা নেই', রাগে ফেটে পড়লেন নুসরত

Nusrat Jahan: 'বিজেপির গুন্ডারাজের কোনও সীমা নেই', রাগে ফেটে পড়লেন নুসরত

বিজেপিকে কটাক্ষ নুসরতের

ভগবানপুরে হিংসা ছড়ানোর অভিযোগ গেরুয়া শিবিরের বিরুদ্ধে। এই বিষয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী তথা তারকা সাংসদ নুসরত জাহান।

  • Share this:

    #কলকাতা: প্রথম দফার ভোটেই অশান্ত রাজ্য। পাঁচ জেলার ৩০ আসনে ভোট গ্রহণ চলছে আজ। তার মধ্যেই বেশ কিছু এলাকা অশান্ত হয়ে উঠল। শাসক দল তৃণমূল ও বিজেপির দুইয়ের বিরুদ্ধেই হিংসা ছড়ানোর অভিযোগ উঠেছে। ভগবানপুরে হিংসা ছড়ানোর অভিযোগ গেরুয়া শিবিরের বিরুদ্ধে। এই বিষয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী তথা তারকা সাংসদ নুসরত জাহান।

    নুসরত একটি টুইট করে লিখেছেন, "বিজেপির নির্লজ্জ গুন্ডারাজের কোনও সীমা নেই। বাংলার ভোটাররা যাতে ভোট না দিতে পারে তার জন্য এই গুন্ডারা ভয় দেখাচ্ছে এবং মানুষকে আটকাচ্ছে। বাংলার মানুষের কণ্ঠ কখনওঅ রোধ করা যাবে না। তারা এই বহিরাগতদের মৃত্যু ঘণ্টা বাজিয়ে দিয়েছে। তাই ভয় পাচ্ছে ওরা।"

    বিজেপি আক্রমণ করে সম্প্রতি আরও একটি টুইট করেছিলেন নুসরতয মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে শাড়ি পরা নিয়ে একটি জনসভা থেকে সম্প্রতি আক্রমণ করেছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেই মন্তব্যের বিরুদ্ধেও টুইটারে বিস্ফোরক হন নুসরত।

    দিলীপ ঘোষ মমতা সম্পর্কে মন্তব্য করেন, "মুখ্যমন্ত্রী এক পা ঢেকে রাখছেন, আর এক পা শাড়ির বাইরে বের করে রাখছেন। জীবনে কাউকে এভাবে শাড়ি পরতে দেখিনি। যদি তিনি তাঁর পা দেখাতে চান, তাহলে তিনি বারমুডা শর্টস পরুন। তাতে তাঁর পা আরও ভালভাবে দেখা যাবে।"

    এই মন্তব্যের তীব্র নিন্দা করে তিনি লিখেছিলেন, বিজেপির নেতাদের মধ্যে নারীবিদ্বেষ এবং পুরুষদের ইচ্ছে অনুযায়ী নারীদের দমিয়ে রাখার প্রবণতা ব্যাপক ভাবে দেখা যায়। এই বিষয়টি এখন দেশের চিন্তা কারণ হয়ে দাঁড়িয়েছে। দিলীপ ঘোষকেও সরাসরি কটাক্ষ করে নুসরত বলছেন, এর আগেও মুখ্যমন্ত্রীকে প্রকাশ্য জনসভার মধ্যে খারাপ ভাষায় আক্রমণ করেছেন দিলীপ ঘোষ। আমি আবার বলছি, বিজেপিকে একটিও ভোট নয়।

    Published by:Swaralipi Dasgupta
    First published: