'চলুন ইতিহাস তৈরি করি'! মোদির ব্রিগেডে আহ্বান যশ-পায়েল-শ্রাবন্তীর

'চলুন ইতিহাস তৈরি করি'! মোদির ব্রিগেডে আহ্বান যশ-পায়েল-শ্রাবন্তীর

মোদির ব্রিগেডে আহ্বান যশ-পায়েল-শ্রাবন্তীর

সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে তারকারা বিজেপির প্রচার শুরু করে দিয়েছেন। ব্রিগেডে যাতে মানুষের ঢল নামে, সেই চেষ্টাতেও ত্রুটি রাখছেন না তাঁরা। একের পরে এক পোস্ট করছেন প্রত্যেকেই।

  • Share this:

    #কলকাতা: বাংলায় বিধানসভা ভোটের হাওয়া শুরু হয়ে গিয়েছে। একদিকে শাসক দল তৃণমূল ২৯১টি আসনে ঘোষণা করে দিয়েছে প্রার্থীদের নাম। অন্যদিকে বিজেপির প্রার্থী ঘোষণা শুধু সময়ের অপেক্ষা। বাম-কংগ্রেস-আইএসএফ জোটও ৬০ জন প্রার্থীর নাম ঘোষণা করেছেন। এরই মধ্যে বাংলার ব্রিগেডে গেরুয়া শিবিরের প্রচারে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর সেই ব্রিগেডেই মানুষকে আহ্বান জানাচ্ছেন বিজেপি-তে যোগ দেওয়া তারকারা।

    সম্প্রতি গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন এক ঝাঁক তারকা। তাঁদের মধ্যে অন্যতম নাম যশ দাশগুপ্ত, পায়েল সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, হিরন, রুদ্রনীল ঘোষ। এদের মধ্যে কয়েকজনের নাম বিজেপির প্রার্থী তালিকায় থাকতে পারে বলেও জল্পনা চলছে। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে তারকারা বিজেপির প্রচার শুরু করে দিয়েছেন। ব্রিগেডে যাতে মানুষের ঢল নামে, সেই চেষ্টাতেও ত্রুটি রাখছেন না তাঁরা। একের পরে এক পোস্ট করছেন প্রত্যেকেই।

    অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্য়ায় মোদির জনসভার একটি ভিডিও পোস্ট করে লিখেছেনস "উনি আসছেন।" আর একটি পোস্টে লিখেছেন "আসল পরিবর্তনের লক্ষ্যে বিজেপির ডাকে ৭ ই মার্চ ২০২১ দুপুর ১২টা ব্রিগেড চলো। প্রধান বক্তা প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদিজি।"

    যশও 'আসল পরিবর্তনের লক্ষ্যে বিজেপির ডাকে' প্রচারে সামিল হয়েছেন। টুইটারে বিজেপির পোস্ট করা একটি ভিডিওতেও ব্রিগেডের ময়দানে আহ্বান করেছেন। বলেছেন, "নরেন্দ্র মোদিজি সোনার বাংলা গড়ার লক্ষ্যে আপনাদের সঙ্গে দেখা করতে আসছেন। সবাই চলুন এক হই আগামী ৭ মার্চ ব্রিগেড ময়দানে।"

    পায়েলও কোনও ত্রুটি রাখছেন না সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিজেপির হয়ে প্রচারে। তিনি বলছেন, "ভারতকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য যিনি নিরলস পরিশ্রম করছেন সেই প্রধান সেবককে স্বাগত জানানোর জন্য আসুন আমরা সবাই একত্রিত হই। রাজ্যে পরিবর্তনের হাওয়া আনতে চলুন সবাই মিলিত হই এবং ইতিহাস তৈরি করি।"

    হিরন একটি পোস্টে লিখেছেন, "হাতে হাত, পায়ে পা মিলিয়ে, সবাই মিলে ব্রিগেড চলো।লক্ষ্য আত্মনির্ভর সোনার বাংলা । আগামী ৭ই মার্চ, বেলা ১২টায়, ব্রিগেডে দেখা হচ্ছে।"

    প্রসঙ্গত, গতকাল তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রার্থী তালিকায় রয়েছে বিনোদন জগতের বহু তারকার নাম। বিজেপির তালিকাতেও এমন চমক থাকবে কি না তা সময়ের অপেক্ষা। তবে এবারের নির্বাচনে যে তারকারা বিশেষ ভূমিকা পালন করবে তা বলাই বাহুল্য।

    Published by:Swaralipi Dasgupta
    First published: