বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

রিসেপশনে 'টুম্পা সোনা' গানে তুমুল নাচছেন অনির্বাণ-সৃজিত-রুদ্রনীল, ভাইরাল ভিডিও...

রিসেপশনে 'টুম্পা সোনা' গানে তুমুল নাচছেন অনির্বাণ-সৃজিত-রুদ্রনীল, ভাইরাল ভিডিও...

অনির্বাণের বিয়েতে বাংলা আইটেম নম্বরে নাচলেন রুদ্র-সৃজিত। সম্প্রতি প্রকাশ্যে এসেছে অনির্বাণের রিসেপশনের সেই ভিডিও।

  • Share this:

#কলকাতা: দীর্ঘ প্রেম পরিণতি পেয়েছে। টলিউডের মোস্ট হ্যান্ডসাম ও এলিজেবল ব্যাচেলর অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন প্রেমিকা মধুরিমা গোস্বামীকে। থিয়েটার থেকেই দু'জনে জীবনসঙ্গীকে পেয়েছেন। তাই ২৬ শে নভেম্বর ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে বসেছিল বিয়ের আসর। রিসেপশনও হয়েছে সেখানেই। 

অনির্বাণ-মধুরিমা দু'জনেই হয়তো চেয়েছিলেন বিয়েটা হোক এক্কেবারে নিজেদের মতো করে। খুব পরিচিত এবং পরিবারের মানুষদের পাশে নিয়ে। তার ওপরে করোনার জেরে সামাজিক অনুষ্ঠানে বেশ কিছু বিধিনিষেধ রয়েছে। সব মিলিয়ে বিয়ে বা রিশেপশনে খুব কাছের বন্ধুদের ছাড়া আর কাউকে দেখা যায়নি। তবে কাছের, নিজের মানুষদের নিয়ে জমজমাট ছিল বিয়ের আসর। সেখানে অন্যান্য আমন্ত্রিত এবং নিমন্ত্রিতরা তো বটেই হিন্দি নাম্বার 'টুকুর টুকুর' গানে সানগ্লাস পরে তুমুল নাচতে দেখা গিয়েছে মধুরিমাকে।

অনির্বাণের বিয়ে আর সৃজিত, রুদ্র উপস্থিত থাকবেন না, তা কী করে হয়। ছিলেন তো বটেই, বাংলা আইটেম নম্বরে কোমরও দুলিয়েছেন একসঙ্গে।  হ্যাঁ ঠিকই শুনছেন।  সম্প্রতি প্রকাশ্যে এসেছে অনির্বাণের রিসেপশনের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে খোকার বিয়েতে তুমুল নাচছেন সৃজিত, রুদ্রনীল ও অনির্বাণ। ব্যাকগ্রাউন্ডে বাজছে বাংলার জনপ্রিয় ট্রেন্ডিং গান ‘টুম্পা সোনা’। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।

প্রসঙ্গত, অনির্বাণের বিয়ের দিন টলিউডের বন্ধুদের উপস্থিতি লক্ষ করা না গেলে, রিসেপশনে উপস্থিত ছিল হাতেগোনা কয়েকজন আত্মীয় পরিজন ও বন্ধু-বান্ধব। রিসেপশনের দিন দেখা গিয়েছে সৃজিত মুখোপাধ্যায় ও তাঁর স্ত্রী মিথিলা, সস্ত্রীক অনুপম রায়, সোহিনী সরকার, রুদ্রনীল ঘোষ, পরমব্রত ও তাঁর গার্লফ্রেন্ড, কাঞ্চন মল্লিককে।

বিয়ের দিন একেবারে সাধারণ সাজে ধরা দেন অনির্বাণ-মধুরিমা। কোন ডিজাইনার পোশাক, হেভি মেক-আপ বা ভারী গয়না নয়। লাল শাড়ি-লাল ব্লাউজে সেজেছিলেন নববধূ। অনির্বাণও মধুরিমার পোশাকের সঙ্গেই মিলিয়ে পড়েছিলেন লাল পাঞ্জাবি ও সাদা জিজাইনার ধুতি। রিসেপশনেও সেকেছিলেন অদ্যপান্ত  বাঙালি সাজে। সেদিন মধুরিমা পড়েছিলেন স্লেট রঙের সঙ্গে হলুদের মিশেলে একত্বই শাড়ি। অনির্বাণ দুধ সাদা পাঞ্জাবীর সঙ্গে নিয়েছিলেন নীল শাল।

Published by: Shubhagata Dey
First published: November 30, 2020, 5:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर