• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES SRIJIT MUKHERJEE AND BANGLADESHI ACTRESS AZMERI HAQUE BADHON TALK ABOUT HOICHOI SERIES RABINDRANATH EKHANE KAWKHONO KHETE ASHENNI SWD

Srjit Mukherji on Badhon: বাংলাদেশের বাঁধনকে কী ভাবে খুঁজে পেলেন সৃজিত? REKKA নিয়ে আড্ডায় উঠে এল সেই গল্প

SrijitMukherji: মুসকান জুবেরীর চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরি হক বাঁধন। কিন্তু এই চরিত্রের জন্য সৃজিত বাঁধনকেই কেন ভাবলেন? এবং কীভাবে খুঁজে পেলেন অভিনেত্রীকে?

SrijitMukherji: মুসকান জুবেরীর চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরি হক বাঁধন। কিন্তু এই চরিত্রের জন্য সৃজিত বাঁধনকেই কেন ভাবলেন? এবং কীভাবে খুঁজে পেলেন অভিনেত্রীকে?

  • Share this:

    #কলকাতা: নেটিজেনদের মধ্যে ইতিমধ্যেই সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' বা 'REKKA' নিয়ে উত্তেজনা তুঙ্গে। সিরিজের কাস্টিং যেন আরও কৌতুহল বাড়িয়ে দিয়েছে। মুসকান জুবেরীর চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরি হক বাঁধন। কিন্তু এই চরিত্রের জন্য সৃজিত বাঁধনকেই কেন ভাবলেন? এবং কীভাবে খুঁজে পেলেন অভিনেত্রীকে? একটি ফেসবুক আড্ডায় নিজেরাই সেই গল্প শেয়ার করে নিলেন সৃজিত ও বাঁধন।

    সৃজিত জানান ফেসবুকে ছবি দেখেই স্থির করেন বাঁধনই এই চরিত্রের জন্য যথাযথ। সৃজিত সেই আড্ডায় বাঁধনকে বলেন, "হঠাৎ একদিন তোমার ছবি ফেসবুকে দেখি। দেখি প্রায় হুবহু মিলে যাচ্ছে মুসকানের সঙ্গে। এইখান থেকে আমার খোঁজা শুরু। মুসকানের জন্য এমন একটা মুখ চাইছিলাম যে অত পরিচিত নয়, আবার একটু পরিচিত। যাতে রহস্যের ব্যাপারটা বজায় থাকে। কারণ মুসকানও তাই। আমার কল্পনায় তুমিই মুসকান।"

    সৃজিতের থেকে ছবির প্রস্তাব পাওয়ার পর কেমন লেগেছিল, তা-ও উঠে আসে বাঁধনের মুখে। তিনি বলছেন, "আমি খুবই অবাক হয়েছিলাম তুমি এমন একটা চরিত্রের জন্য আমায় ভেবেছো। কারণ মুসকান চরিত্রে অভিনয় করা অত সহজ নয়।"

    এই ওয়েব সিরিজ মহম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস অবলম্বনে তৈরি। সৃজিত জানান, বইয়ের পাতা থেকে পুরো উপন্যাসটি তুলে স্ক্রিনে তুলে ধরার চেষ্টা তিনি করেছেন। আগামী কাল অর্থাৎ ১৩ অগাস্ট এই ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে হইচই প্ল্যাটফর্মে। এই ওয়েব সিরিজে নজর কেড়েছে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের একদম নতুন লুক। আতর আলির চরিত্রে দেখা যাবে অনির্বাণকে। এছাড়াও রয়েছেন রাহুল বসু, অঞ্জন দত্ত, অনির্বাণ চক্রবর্তী।

    Published by:Swaralipi Dasgupta
    First published: