Home /News /entertainment /
Sreemoyee Trolled: 'নাম রাখা হোক ন্যাকাময়ী’! 'শ্রীময়ী'র নতুন প্রোমো দেখে তুমুল ট্রোলিং শুরু নেটপাড়ায়...

Sreemoyee Trolled: 'নাম রাখা হোক ন্যাকাময়ী’! 'শ্রীময়ী'র নতুন প্রোমো দেখে তুমুল ট্রোলিং শুরু নেটপাড়ায়...

শ্রীময়ী ঘিরে ট্রোলিং-এর বন্যা

শ্রীময়ী ঘিরে ট্রোলিং-এর বন্যা

Sreemoyee Trolled: কিছুতেই শেষ রক্ষা হচ্ছে না। শ্রীময়ীর কোনও 'নতুন মোড়'ই এখন আর দর্শকের মনে ধরছে না?

  • Share this:

    #কলকাতা: শ্রীময়ী-রোহিতের বিয়ের পর থেকেই নামছে ধারাবাহিকের টিআরপি। ধারাবাহিকের টিআরপি বাঁচাতে নিত্যনতুন চমকের কিছু বাদ রাখছেন না চিত্রনাট্যের লেখিকা। শ্রীময়ীর (Sreemoyee) নতুন সংসার, ফুলসজ্জা, শ্রীময়ীর (Sreemoyee Trolled) জীবনে কুটিলা জেঠিমার কলকাঠি, সর্বোপরি জুনের প্রত্যাগমন একের পর এক আসছে নতুন পর্ব, নতুন মোড়কে পুরনো উপাদান।

    কিন্তু কিছুতেই শেষ রক্ষা হচ্ছে না। শ্রীময়ীর (Sreemoyee Trolled)  কোনও নতুন মোড়ই এখন আর দর্শকের মনে ঠিক ধরছে না। ক্রমশ পিছিয়ে পড়ছে টিআরপি তালিকায়। ধারাবাহিকে নতুন টুইস্ট আনতে জোরদার প্রয়াস চালিয়ে যাচ্ছেন লেখিকা। ধারাবাহিকের নতুন প্রোমোতে তার আভাস মিলছে।

    আরও পড়ুন:  'আবার দেখা যদি হল সখা', জিয়াগঞ্জে পুরনো বন্ধু অরিজিৎকে পেয়ে যা করলেন রাজ চক্রবর্তী...

    প্রোমোতে দেখা যাচ্ছে করজোড়ে শ্রীময়ীর (Sreemoyee Trolled)  কাতর আবেদন, “শেষবারের মতো মানুষটাকে একবার দেখতে দিন মা!” কিন্তু শ্রীময়ীর আকুতিতে অবশ্য পত্রলেখার মন গলেনি। তিনি তার সিদ্ধান্তে অনড়। শ্রীময়ীকে কাঁদতে দেখে তার হয়ে রোহিত সেন বলেন, “আমি বাইরে দাঁড়াচ্ছি, ওকে অন্তত ভিতরে যেতে দিন, শেষবারে মতো একবার মানুষটাকে দেখতে দিন”। তাতেও নারাজ পত্রলেখা।

    View this post on Instagram

    A post shared by Star Jalsha (@starjalsha)

    যদিও কার মৃত্যু হয়েছে সে সম্পর্কে প্রোমোর টিজারে বিষদে কিছু বোঝা যাচ্ছে না। চ্যানেলের তরফ থেকে কিছুই জানানো হয়নি। তবে নেটিজেনদের অনুমান, সম্ভবত শ্রীময়ীর (Sreemoyee Trolled)  শ্বশুরমশাই আদিত্যদেব সেনগুপ্ত মৃত্যুশয্যায়। তাকেই দেখতে এসেছে শ্রীময়ী। এই অনুমানের উপর ভর করে বেজায় চটেছেন দর্শক। কারণ শ্রীময়ীর শ্বশুরমশাই এই ধারাবাহিকের একজন পজেটিভ চরিত্র। তার মৃত্যু দেখানোতে বেজায় চটেছেন দর্শক।

    আরও পড়ুন: উড়ালপুলে জমিয়ে চলল নাচ আর মহানাটক! তুমুল ভাইরাল হলেন বাংলার ইউটিউবার, তারপর যা হল...

    জনৈক নেটিজেন এর তীব্র বিরোধিতা করে মন্তব্য করেছেন, “এইসব কি গল্পের নতুন মোড় হচ্ছে? কোনও মাথা মুণ্ডু নেই। এর আগে শ্রীময়ী নতুন জীবনে হঠাৎ করে কূটনি জেঠিকে নিয়ে এলেন যেখানে রোহিত সেনের কেউ ছিল না, হঠাৎ জেঠি চলে এল। এখন আবার কাকে মেরে ফেললেন! যতদূর সম্ভব শ্বশুর মশাইয়ের পজিটিভ চরিত্রকে মেরে ফেলছেন আর নেগেটিভ চরিত্রগুলো বাঁচিয়ে রাখছেন। এগুলো গল্পে র নতুন মোড় হচ্ছে?? গল্পের মোড়গুলো একেবারে জঘন্য”।

    কেউ কেউ আবার শ্রীময়ী ধারাবাহিকের নাম বদলের দাবি তুলছেন। তাদের পরামর্শ, “সিরিয়ালের নাম পালটে এবার ঢং আনলিমিটেড করে দিন"! আবার কেউ লিখেছেন, “সিরিয়ালটার নাম 'ন্যাকাময়ী' হলে খুব ভালো মানাতো”! এমনই সব মন্তব্যে ভরে উঠছে কমেন্ট বক্স। সবমিলিয়ে নতুন প্রোমো আসায় উলোট পুরানের শিকার 'শ্রীময়ী'। জনপ্রিয়তা বাড়ার বদলে ঝুলিতে জুটেছে ট্রোলিং-এর বন্যা।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bengali Television, Sreemoyee, Sreemoyee chattoraj

    পরবর্তী খবর