Home /News /entertainment /
Arijit Singh Raj Chakraborty: 'আবার দেখা যদি হল সখা', জিয়াগঞ্জে পুরনো বন্ধু অরিজিৎকে পেয়ে যা করলেন রাজ চক্রবর্তী...

Arijit Singh Raj Chakraborty: 'আবার দেখা যদি হল সখা', জিয়াগঞ্জে পুরনো বন্ধু অরিজিৎকে পেয়ে যা করলেন রাজ চক্রবর্তী...

রাজ-অরিজিৎ সাক্ষাৎ

রাজ-অরিজিৎ সাক্ষাৎ

Arijit Singh Raj Chakraborty: একসঙ্গে কাজ করার দৌলতে দীর্ঘদিনের চেনা পরিচয়। সেই থেকেই বন্ধুত্ব নিবীড়।

  • Share this:

    #কলকাতা: একজন পরিচালক তথা বিধায়ক এবং অপরজন স্বনামধন‍্য গায়ক। অনেকদিন পর মিলন দুই পুরনো বন্ধু, রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও অরিজিৎ সিং (Arijit singh)-এর। একসঙ্গে কাজ করার দৌলতে দীর্ঘদিনের চেনা পরিচয়। সেই থেকেই বন্ধুত্ব (Arijit Singh Raj Chakraborty) নিবীড়। এতদিন পর বন্ধুর সঙ্গে দেখা হয়ে আর আনন্দ ধরে রাখতে পারেননি রাজ। টুক করে তুলে নিয়েছেন একটা সেলফি।

    নিজের ইনস্টা হ‍্যান্ডেলে অরিজিতের সঙ্গে তোলা ছবিটি শেয়ার করেছেন রাজ চক্রবর্তী (Arijit Singh Raj Chakraborty)। উপ নির্বাচনের প্রচারের জন‍্য তৃণমূলের হয়ে মুর্শিদাবাদ গিয়েছিলেন তিনি। তখন অরিজিতের শহর জিয়াগঞ্জে যান রাজ (Raj Chakraborty)। খবর পেয়ে পরিচালক বিধায়কের সঙ্গে দেখা করতে আসেন গায়ক (Arijit Singh Raj Chakraborty)। এতদিন পর দেখা হওয়ায় দুজনের মুখেই হাসি।

    আরও পড়ুন: 'পুজোয় পথশিশুদের নিয়ে একটা লাঞ্চ মাস্ট', ষষ্ঠী-দশমীর প্ল্যানিং জানালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য

    ছবিটি শেয়ার করে রাজ (Raj Chakraborty) লিখেছেন, ‘গত রাতে জিয়াগঞ্জে ছিলাম আমি। অরিজিৎ সিং  (Arijit singh) এল দেখা করতে। ওঁর ব‍্যবহার সত‍্যিই আমার মন ছুঁয়ে গিয়েছে। এত জনপ্রিয়, এত সফল তাও এত মাটির মানুষ। গত রাতে দারুন আড্ডা হল আমাদের। তোমার শিকড়, জন্মভূমি, মানুষ ও শিক্ষকের প্রতি তোমার ভালবাসা সাফল‍্যকে কখনো মাঝে আসতে দেয়নি। চিরদিন এমনি থেকো বন্ধু।’

    দুজনের বন্ধুত্বের শিকড় অবশ্য অনেক গভীরে। তাই রাজের আসার খবরে ছুটে এলেন অরিজিৎ সিং  (Arijit singh)। আসলে রাজ ও অরিজিতের বন্ধুত্ব আজকের নয়। রাজ পরিচালিত ‘বোঝে না সে বোঝে না’ ছবিতে প্রথম বার প্লেব‍্যাক করেছিলেন গায়ক। এরপর ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘প্রলয়’, ‘বরবাদ’ এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। মাঝে বেশ কয়েক বছর কেটে গেলেও এখনো একই রকম রয়েছে তাঁদের বন্ধুত্ব।

    আরও পড়ুন:ফের ঝড়ের গতিতে ভাইরাল রানু মণ্ডল! নেটিজেনদের মন ছুঁয়ে দিল ৬০ এর দশকের নস্টালজিয়া...

    মুর্শিদাবাদের জিয়াগঞ্জের ছেলে অরিজিৎ। প্রথমে ‘ফেম গুরুকুল’ নামে একটি রিয়েলিটি শো তে অংশগ্রহণ করেন অরিজিৎ। কিন্তু বিজয়ী হতে পারেননি তিনি। বরং ষষ্ঠ স্থান পেয়ে প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছিলেন অরিজিৎ। কিন্তু এই হারটাকে ব‍্যর্থতা হিসেবে দেখতে রাজি ছিলেন না তিনি। বরং এই না পারা থেকেই শিক্ষা নিয়ে নিজেকে তৈরি করার কাজে নামেন অরিজিৎ। আসতে আসতে আরও বানিয়ে নেন জন্মগত ট্যালেন্ট। সেরা হয়ে ফেরেন ক্যারিয়ারের প্রথম ধাপেই।

    আর আজ বলিউডের প্রথম সারির গায়কদের মধ‍্যে একজন অরিজিৎ। অসাধারন গানের গলার জাদুতে কোটি কোটি মানুষকে নিজের গলার জাদুতে মন্ত্রমুগ্ধ করে করে দিয়েছেন তিনি। গোটা বিশ্বে ছড়িয়ে রয়েছে তাঁর অসংখ‍্য গুণমুগ্ধ ভক্ত। তবে স্বভাবে আজও শান্ত, লাজুক ছেলে অরিজিৎ। প্রচারের আলো থেকে দূরে থাকতেই পছন্দ করেন তিনি। মন দিয়ে কাজ করাতেই জীবনের আনন্দ খুঁজে পান। আর ভালোবাসেন বন্ধুদের সান্নিধ্য। তাই ছুটে আসেন বন্ধুর টানে। দেখে আবেগে ভাসলেন বন্ধু রাজ। তৈরি হল এক অপার্থিব মুহূর্ত। আর তাকেই মুঠোফোনে বন্দি করে নিলেন পরিচালক রাজ চক্রবর্তী।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Arijit Singh, Jiaganj, Murshidabad, Raj Chakraborty

    পরবর্তী খবর