Srabanti-Mimi : মোদির প্রশংসায় পোস্ট শ্রাবন্তীর, লাইক দিলেন তৃণমূলের মিমি!

Srabanti-Mimi : মোদির প্রশংসায় পোস্ট শ্রাবন্তীর, লাইক দিলেন তৃণমূলের মিমি!

বন্ধুত্ব না রাজনীতি? Photo-collected

বিশাল বাইক বাহিনী নিয়ে মঙ্গলবার বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে নিজের মনোনয়নপত্র জমা দেন শ্রাবন্তী। এই কেন্দ্র থেকে জয়ের বিষয়ে চরম আত্মবিশ্বাসী তিনি।

  • Share this:

    #কলকাতা : কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন টলিউডের বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিজেপিতে যোগ দেওয়ার দিন কয়েক পরেই তিনি একুশের নির্বাচনে লড়ার টিকিট পেয়ে যান। বেহালা পশ্চিম থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে প্রার্থী করেছে বিজেপি। আর প্রার্থী হওয়ার পর থেকেই নিজের কেন্দ্রে ভোট প্রচারে নেমে পড়েছেন অভিনেত্রী।

    সামনে পেছনে বিশাল বাইক বাহিনী নিয়ে মঙ্গলবার বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে নিজের মনোনয়নপত্র জমা দেন শ্রাবন্তী। এই কেন্দ্র থেকে জয়ের বিষয়ে চরম আত্মবিশ্বাসী তিনি। মনোনয়ন জমা দেওয়ার পর নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভূয়সী প্রশংসা করেন অভিনেত্রী। মোদি-শাহের প্রশংসায় ইদানিং অবশ্য একটু বেশিই সোশ্যাল মিডিয়ায় সোচ্চার শ্রাবন্তী।

    এদিন নমিনেশন জমা দিয়ে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট একটি পোস্ট করে শ্রাবন্তী লেখেন, "মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদিজির নেতৃত্বে পশ্চিমবঙ্গকে দুর্নীতি ও তোলাবাজি মুক্ত করে, বেহালা পশ্চিমে শুধু ক্লাবে ক্লাবে ফূর্তি করার দান খয়রাতি নয়, সামাজিক উন্নয়নের সাথে সোনার বাংলার সংকল্প নিয়ে বেহালা পশ্চিমে সুখে দুঃখে সব সময় পাশে দাঁড়ানোর শপথ নিয়ে আজ মনোনয়ন পত্র জমা দিলাম।”

    শ্রাবন্তীর এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরালও হয়। ৫ ঘণ্টা আগে করা এই পোস্টে এখনও পর্যন্ত ১১ হাজারের বেশি লাইক পড়েছে। কিন্তু চমক ছিল অন্য জায়গায়। নরেন্দ্র মোদির প্রশংসায় করা শ্রাবন্তীর এই পোস্টেই লাইক দিয়ে বসলেন তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী। ব্যাস, তাই নিয়েই রাজনৈতিক মহলে শুরু হয়ে গিয়েছে জল্পনা।

    সেখানেই শেষ নয়। শ্রাবন্তীর পোস্টে মিমির লাইকের পর বিজেপির সাংসদ তথা যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ নিজের ট্যুইটার হ্যান্ডেলে শ্রাবন্তীর পোস্ট-এর একটি স্ক্রিনশট দিয়ে একটি পোস্ট শেয়ার করেন। আর সেখানেই সৌমিত্র খাঁ লেখেন, ‘নরেন্দ্র মোদির সমর্থন আসলে মন থেকে মেনে নিয়েছেন মিমি চক্রবর্তী।" তিনি এই পোস্টে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শুভেন্দু অধিকারী ও বিজেপির কয়েকজন নেতাকে ট্যাগও করেন।

    এই নিয়ে অবশ্য এখনও মিমির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে নেটিজেনদের একাংশের ধারণা পেশাগত সম্পর্ক এবং বন্ধুত্বের খাতিরেই টলিপাড়ার দীর্ঘদিনের সহকর্মীর মনোনয়ন জমা দেওয়ার খবরে 'লাইক' দিয়েছেন সহকর্মী ও বন্ধু মিমি। রাজনৈতিক প্রতিপক্ষ হিসেবে নয়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর