হোম /খবর /বিনোদন /
সমুদ্রের মতো উদ্দাম শরীরী বিভঙ্গ, হট শ্রাবন্তীকে দেখে 'জ্বলছেন' মিমি!

Srabanti Chatterjee Viral: সমুদ্রের মতো উদ্দাম শরীরী বিভঙ্গ, হট শ্রাবন্তীকে দেখে 'জ্বলছেন' মিমি!

মিমি চক্রবর্তী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

মিমি চক্রবর্তী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

খোশমেজাজে ছুটি কাটাচ্ছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee Viral)।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: খোশমেজাজে ছুটি কাটাচ্ছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। জানা গিয়েছে, শ্রাবন্তীর বয়ফ্রেন্ড অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে মলদ্বীপের সমুদ্রে বেড়াতে গিয়েছেন শ্রাবন্তী। নায়িকা নিজেও সোশ্যাল মিডিয়ায় মলদ্বীপ ডায়েরির পাতা শেয়ার করেছেন। সাদা স্বচ্ছ পোশাকে একেবারে উষ্ণ অবতারে ভাইরালও হয়েছেন নায়িকা। তবে শুধুই, বয়ফ্রেন্ড নন, শ্রাবন্তীর ছেলে অভিমন্যু ওরফে ঝিনুক ও তাঁর গার্লফ্রেন্ড দামিনী ঘোষও রয়েছেন মলদ্বীপেই।

মলদ্বীপে বেড়াতে যাওযার পর থেকে মাঝে মাঝেই নিজের ইনস্টাগ্রামে হাওয়া বদলের ছবি শেয়ার করে চলেছেন শ্রাবন্তী। অভিমন্যু ও দামিনীর ইনস্টা স্টোরিতেও দেখা গিয়েছে মলদ্বীপের বিশেষ খাবারের সব ঝলক। বিমানের জানলা থেকে মলদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দি করেছেন তাঁরা। সোমবারই প্যান্ট ছাড়া শুধু লং শার্ট পরা ছবি শেয়ার করে ট্রোলড হয়েছিলেন নায়িকা। তবে বুধবারও একই ধরনের পোশাকে ফের একবার ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। এবং একই সঙ্গে বার্তা দিয়েছেন, সমালোচনা বা ট্রোলকে তিনি একেবারেই পাত্তা দিতে নারাজ।

এদিন ছবি শেয়ার করে শ্রাবন্তী ক্যাপশনে লিখেছেন, 'উপরে আকাশ, নীচে বালি, মধ্যিখানে শান্তি'। মঙ্গলবার রাতেও মলদ্বীপ থেকে নিজের ছবি শেয়ার করেছেন নায়িকা। সেখানে রাতের মবদ্বীপে আলোর মালায় সেজে ওঠা হোটেলের বাইরে দাঁড়িয়ে হট প্যান্ট ও কালো শার্ট পরে ছবি শেয়ার করেছিলেন তিনি। সেই ছবির ক্যাপশনে লিখেছিলেন, 'দিগন্তের সৌন্দর্য'। তারই সঙ্গে আরেকটি ছবি দিয়েছিলেন, যেখানে লেখা রয়েছে, 'জীবনকে উদযাপন' করার বার্তা।

সমুদ্রের ধারে নীল জলরাশিকে সাক্ষী রেখে বালির উপর সাদা শার্ট পরে শুয়ে রয়েছেন শ্রাবন্তী। চোখে কালো চশমা। কখনও হাতের উল্কি উঁকি দিচ্ছে, কখনও আবার লম্বা উন্মুক্ত পা। শ্রাবন্তীর এই ছবিতে আগুনের ইমোজি দিয়ে কমেন্ট করেছেন টলিউডের আরেক অভিনেত্রী ও তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। আগুনের ইমোজিতে শ্রাবন্তীর রূপেরই প্রশংসা করেছেন মিমি। একইসঙ্গে নিজেদের বন্ধুত্বের উষ্ণ রসায়নের বার্তাও দিয়ে রেখেছেন মিমি।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Mimi Chakraborty, Srabanti Chatterjee