নাম না করে মমতাকে 'পিসি' বলে কটাক্ষ! একের পরে এক টুইট শ্রাবন্তীর

নাম না করে মমতাকে 'পিসি' বলে কটাক্ষ! একের পরে এক টুইট শ্রাবন্তীর

নাম না করে মমতাকে 'পিসি' বলে কটাক্ষ! একের পরে এক টুইট শ্রাবন্তীর

এর আগে তাঁকে তৃণমূলের বেশ কয়েকটি অনুষ্ঠানের মঞ্চে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর বিজেপিতে যোগ দেওয়ার কিছু দিনের মধ্যেই এবার মমতা বন্দ্যোপাধ্য়ায়কে 'পিসি' বলে কটাক্ষ করলেন শ্রাবন্তী।

  • Share this:

    #কলকাতা: কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এর আগে তাঁকে তৃণমূলের বেশ কয়েকটি অনুষ্ঠানের মঞ্চে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর বিজেপিতে যোগ দেওয়ার কিছু দিনের মধ্যেই এবার মমতা বন্দ্যোপাধ্য়ায়কে 'পিসি' বলে কটাক্ষ করলেন শ্রাবন্তী।

    পড়ুয়াদের হাতে মুখ্যমন্ত্রীর ট্যাব তুলে দেওয়াকে কটাক্ষ করেন শ্রাবন্তী। অভিনেত্রী টুইট করেন, "যাদের মাথা গোঁজার কোনও ঠাঁই নেই তাদের কাছে ট্যাব কেনা বিলাসিতা নয় কি? আমফানের ঝড়ে উড়েছে চাল, কিন্তু কেন্দ্র থেকে ক্ষতিপূরণ এলেও তা পৌঁছয়নি ক্ষতিগ্রস্তদের হাতে। তাই বাধ্য হচ্ছে মানুষ ট্যাবের টাকাতে বাড়ির ছাদ সারাতে। এটাই পিসির উন্নয়ন।"

    এখানেই শেষ নয়। একের পর এক টুইট বাণে মমতাকে নাম না করে বিঁধেছেন শ্রাবন্তী। তিনি লিখেছেন, "পিসির নিজের স্বার্থের জন্যই বাংলার মানুষ কেন্দ্রের বহু সুবিধা পায় না। ওনার রাজনীতির জন্য এই প্রয়োজনয়ী সুবিধাগুলি থেকে বঞ্চিত থেকে যাচ্ছে মানুষ। কিন্তু বাংলা আর এই সুবিধা থেকে বঞ্চিত থাকবে না।"

    বিজেপিতে যোগ দিয়েই শ্রাবন্তী বলেছিলেন, মোদিজির আদর্শ দেখেই তিনি এই দলে যোগ দিয়েছেন। রবিবারও টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসা করে একটি টুইট করেন। তিনি লেখেন, "বাংলায় আসবে মোদি সরকার গড়ে উঠবে কারখানা, বিকাশ হবে কৃষির, মানুষ পাবে সুরক্ষা। বাংলায় আসবে পরিবর্তন।" সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, #BanglaChaayeBJPModel।

    একসময়ে মমতার সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চে থাকা শ্রাবন্তী নাম না করে পিসি-ভাইপো বলেও ঘাসফুল শিবিরকে কটাক্ষ করেছেন। টুইটে লেখেন, "পিসি ভাইপো রাজনীতির জন‍্যই একের পর এক নেতা, কর্মী, মন্ত্রীরা তৃণমূল ছাড়তে বাধ‍্য হচ্ছেন। এই দুজন সবসময় নিজেদের ক্ষমতার অপব‍্যবহার করে এসেছেন।"

    প্রসঙ্গত, কিছুদিন আগেই সভাপতি দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে গেরুয়া দলে যোগ দেন শ্রাবন্তী।

    Published by:Swaralipi Dasgupta
    First published: