• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES SPECULATION IS ACTRESS SANDIPTA SEN IS PLAYING SARADAMONI IN RANI RASHMANI SWD

Sandipta Sen: 'রাণী রাসমণি'-তে সারদামণির চরিত্রে সন্দীপ্তা সেন নাকি অন্য কেউ? টেলিপাড়ায় জল্পনা তুঙ্গে

কিন্তু দিতিপ্রিয়া এই ধারাবাহিক থেকে বিদায় নিলেও এখানেই ইতি নয় 'রাণী রাসমণি'-র। এর পরে ধারাবাহিকে উঠে আসবে শ্রীরামকৃষ্ণ ও সারদামণির ইতিকথা।

কিন্তু দিতিপ্রিয়া এই ধারাবাহিক থেকে বিদায় নিলেও এখানেই ইতি নয় 'রাণী রাসমণি'-র। এর পরে ধারাবাহিকে উঠে আসবে শ্রীরামকৃষ্ণ ও সারদামণির ইতিকথা।

  • Share this:

    #কলকাতা: 'রাণী রাসমণি' ধারাবাহিক থেকে বিদায় নিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। দীর্ঘদিন ধরে 'রাণী রাসমণি'র চরিত্রে অভিনয় করে বহু প্রশংসা অর্জন করেছেন অষ্টাদশী অভিনেত্রী। কিন্তু দিতিপ্রিয়া এই ধারাবাহিক থেকে বিদায় নিলেও এখানেই ইতি নয় 'রাণী রাসমণি'-র। এর পরে ধারাবাহিকে উঠে আসবে শ্রীরামকৃষ্ণ ও সারদামণির ইতিকথা।

    শনিবারের মহাপর্বে দেখানো হয়েছে রাণী রাসমণির মৃত্যু। ইতিমধ্য়েই গদাধরের চরিত্র দেখেছে দর্শক। এবারে তাঁর বড় হয়ে রামকৃষ্ণ হয়ে ওঠার পালার। পাশাপাশি তাই থাকবে সারদামণির চরিত্রও। গদাধরের চরিত্রে অভিনয় করছেন সৌরভ সাহা। অন্যদিতে টেলি পাড়ায় কানাঘুষো খবর, এই চরিত্রে অভিনয় করবেন বাংলা টেলিভিশনের আরও এক জনপ্রিয় মুখ সন্দীপ্তা সেন। তবে এই বিষয়ে এখনও মুখ খোলেননি সন্দীপ্তা নিজেই।

    বেশ কিছুদিন ধরেই টেলিপর্দা থেরে দূরে রয়েছেন সন্দীপ্তা। সম্প্রতি অঞ্জন দত্ত পরিচালিত হইচই এর ওয়েবসিরিজ 'মার্ডার ইন দ্য হিলস'-এর শ্যুটিং শেষ করেছেন সন্দীপ্তা। এই ওয়েব সিরিজে তাঁকে এক চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে। পাশাপাশি আবার জানা যাচ্ছে, এই মুহূর্তে সন্দীপ্তার হাতে রয়েছে বড় পর্দার কাজও।

    পরিচালক মৈনাক ভৌমিকের আসন্ন ছবি 'একান্নবর্তী'-তে অভিনয় করছেন তিনি। ৮ জুলাই থেকে এই ছবির কাজ শুরু। তাই এই ছবি নিয়ে যে তিনি আগামীতে ব্যস্ত থাকবেন তা বলাই বাহুল্য। তাই প্রশ্ন উঠছে 'রাণী রাসমণি'-তে সন্দীপ্তা কতটা সময় দিতে পারবেন? নাকি এই খবর গুজব মাত্র। নাকি অন্য কোনও মুখকে দেখা যাবে সারদামণির চরিত্রে? তবে টেলিপাড়ায় আপাতত সন্দীপ্তার কথাই শোনা যাচ্ছে এই চরিত্রের জন্য। এই চরিত্রে তিনি অভিনয় করলে বহুদিন পরে তাঁকে দর্শক ছো‌টপর্দায় দেখবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: