• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES SOUMITRISHA KUNDOO AKA MITHAI OPENS HER NEW YOUTUBE CHANNEL SOUMITRISHAS MAGIC RC

Soumitrisha Kundoo: সে কী! অভিনয় নয়, এবার 'ম্যাজিক'ও দেখাবে মিঠাই! সৌমিতৃষার নতুন কাণ্ড...

সৌমিতৃষা কুণ্ডু।

তিনি বাংলা টেলিভিশনের অন্যতম সেরা অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)।

  • Share this:

    #কলকাতা: পরিবারের মিষ্টি বউয়ের ভাবমূর্তি নিয়ে 'মিঠাই' ধারাবাহিক তাঁকে এনে দিয়েছে বিপুল জনপ্রিয়তা। তিনি বাংলা টেলিভিশনের অন্যতম সেরা অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। এবার তিনি আরও এক নতুন অবতারে ধরা দিতে চলেছেন। শুধু অভিনয়ই নয়, বরং ইউটিউবেও নিজের চ্যানেল খুলে দর্শকদের আরও কাছে চলে এলেন অভিনেত্রী। বুধবার নিজেই ইনস্টাগ্রামে এই খুশির খবর শেয়ার করেছেন নায়িকা।

    নিজের ইউটিউব চ্যানেলের নাম তিনি দিয়েছেন, 'সৌমিতৃষাস ম্যাজিক'। অর্থাৎ, অভিনয়ের জাদুর পাশাপাশি এবার ইউটিউবার হিসেবেও আরও এক ধাপ বেশি জাদু দেখাতে চলেছেন তিনি। ইনস্টাগ্রামের বায়োতে দিয়েছেন নিজের ইউটিউব চ্যানেলের লিংকও। ভক্তদের সেই লিংক শেয়ার ও সাবস্ক্রাইব করারও আবেদন করেছেন তিনি। ইতিমধ্যেই সেই চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়তে শুরু করেছে। চ্যানেলে আপলোড করেছেন বেশ কয়েকটি ভিডিও।

    সোশ্যাল মিডিয়ায় নিজের জীবনের টুকরো খবর মাঝে মাঝেই শেয়ার করেন সৌমিতৃষা। ভক্তদের জানিয়ে দেন কী চলছে তাঁর জীবনে ও ভবিষ্যতের নানা কাজের কথা। এরই মধ্যে জানা গিয়েছে, সৌমিতৃষার 'মিঠাই' এবার ওড়িয়া ভাষাতেও হতে চলেছে। সেই ধারাবাহিকের নাম হয়েছে 'ঝিলি'। মিঠাই এর মতই মূল চরিত্রের নামেই ধারাবাহিক। মিঠাইয়ের মতো ঝিলিও গ্রামের মেয়ে। কোমরে আঁচল গুঁজে শাড়ি পরে সে, মাথায় লম্বা বিনুনি, গলায় কার। নিজের প্রিয় সাইকেলে চেপে মিষ্টি বিক্রি করে হাসিখুশি ঝিলি । কিন্তু শহরে এসে তাঁর সাইকেলে ধাক্কা লাগে হিরোর গাড়ির সঙ্গে । আর এরপর থেকেই একই সুতোয় জড়িয়ে যায় তাঁদের জীবন।

    'মিঠাই' ধারাবাহিকে সৌমিতৃষার বিপরীতে অভিনয় করা আদৃত রায় এ বছরই তাঁর প্রেমিকার সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন বলে জানা গিয়েছে৷ কিন্তু সৌমিতৃষার জীবনে সেই বিশেষ জন কে, এই নিয়ে কোনওদিন মুখ খোলেননি তিনি৷ অনুরাগীরা জানেন, তিনি সিঙ্গল৷ দর্শকদের মধ্যে সৌমিতৃষার জনপ্রিয়তা আকাশছোঁয়া৷ কিছু দিন আগে ‘হাওয়া হাওয়াই’ গানের সঙ্গে নেচে তাক লাগিয়ে দিয়েছেন তিনি৷ ইতিমধ্যেই তাঁকে নিয়ে তুলনা চলছে স্বয়ং শ্রীদেবীর সঙ্গে৷ সামাজিক মাধ্যমেও তিনি তুমুল জনপ্রিয়৷

    Published by:Raima Chakraborty
    First published: