Home /News /entertainment /
‘কে নাচবে সঙ্গে, শোভন না অর্ক’, গান গেয়ে নয়, নেচে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড হলেন ইমন

‘কে নাচবে সঙ্গে, শোভন না অর্ক’, গান গেয়ে নয়, নেচে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড হলেন ইমন

ট্রোলড হলেন গায়িকা ইমন চক্রবর্তী । ছবি- ফেসবুক ।

ট্রোলড হলেন গায়িকা ইমন চক্রবর্তী । ছবি- ফেসবুক ।

ইউটিউব মিউজিক ভিডিও-তে গানের সঙ্গে সঙ্গে নাচও করেছেন ইমন । ইমনের সেই নাচ দেখেই ব্যাপক ট্রোলিং শুরু করেন নেটিজেনরা ।

  • Share this:

    #কলকাতা: জি বাংলা (Zee Bangla) ‘সারেগামাপা’ (Sa Re Ga Ma Pa) গ্র‍্যান্ড ফাইনালের পর থেকেই বিতর্কের শীর্ষে ছিলেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) । এ বারের ‘সারেগামাপা’তে লোকসঙ্গীত গাওয়া অর্কদীপ মিশ্রের (Arkadeep Mishra) হাতেই সেরার শিরোপা। আর অর্কদীপ ছিলেন ইমনেরই দলে । এরপর থেকেই বিতর্কের সূত্রপাত । অর্কদীপের জয়ী হওয়াটা মেনে নিতে পারেননি নেটিজেনরা। নেটিজেনদের অনেকের মতেই এটা অন্যায় হয়েছে, অর্কদীপের থেকে অনেক ভাল মানের গান গেয়েছেন নীহারিকা বা অনুষ্কা। তাঁদের বদলে অর্কদীপকে বিজয়ী হিসাবে মেনে নিতে নারাজ দর্শকেরা।

    এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে মুখ খুলেছিলেন ইমন । কারণ ইমনের ‘গুরুভাই’ হওযার কারণে অনেকেরই মনে হয়েছিল অর্ককে ইচ্ছা করেই জিতিয়ে দিয়েছেন ইমন । অর্কদীপও ফিরিয়ে দিতে চেয়েছিলেন তাঁর ট্রফি । তবে অর্কর পাশে দাঁড়িয়েছিলেন বাংলা সঙ্গীত জগতের তাবড় তাবড় ব্যক্তিত্বরা । লোপামুদ্রা থেকে রূপঙ্কর সকলেই ফেসবুক লাইভে তাঁদের বক্তব্য পেশ করেছিলেন । বেশ কিছুদিন পর সেই বিতর্ক এখন দামাচাপা পড়ে গিযেছে । কিন্তু নতুন একটি বিতর্ক এখন ঘুরে বেরাচ্ছে সোশ্যাল মিডিয়ায় । যার কেন্দ্রবিন্দুতেও রয়েছেন ইমন ।

    সম্প্রতি নববর্ষের দিনেই মুক্তি পেয়েছে ইমনের গলায় নজরুল গীতি ‘সৃজন ছন্দে’, এই ভিডিওতে গানের পাশাপাশি নাচতেও দেখা গিয়েছে গায়িকাকে। কিন্তু সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই শুরু হয়ে গিয়েছে ট্রোলিং । গায়িকা কুরুচিকর মন্তব্যে বিদ্ধ করা হয়েছে । ইমনের প্রাক্তন প্রেমিক শোভন গঙ্গোপাধ্যায়ের নামও টেনে আনা হয়েছে । বর্তমানে টলি-নায়িকা স্বস্তিকা দত্তের সঙ্গে প্রেম করছেন শোভন । অন্যদিকে নীলাঞ্জন ঘোষের সঙ্গে সদ্যই বিয়ে হয়ে গিয়েছে ইমনের । কিন্তু তারপরেও থামছে না নিম্নরুচির ব্যক্তিগত আক্রমণ ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Iman Chakraborty, Nilanjan Ghosh

    পরবর্তী খবর