• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES SANDIPTA SEN SHARES A VIDEO WITH HER PARENTS ON RAKSHA BANDHAN SWD

Sandipta Sen: মা-বাবাকে সঙ্গে নিয়ে সন্দীপ্তার নাচ, রাখিতে 'ফ্যামিলি প্যাক' দেখালেন অভিনেত্রী

Sandipta Sen: সন্দীপ্তারও অনুরাগীর সংখ্যা কম নয়।অভিনয়ের পাশাপাশি নাচেও আগ্রহ রয়েছে সন্দীপ্তার।

Sandipta Sen: সন্দীপ্তারও অনুরাগীর সংখ্যা কম নয়।অভিনয়ের পাশাপাশি নাচেও আগ্রহ রয়েছে সন্দীপ্তার।

  • Share this:

    #কলকাতা: এই মুহূর্তে টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। অভিনয়ে যেমন ধারাবাহিক থেকে ওয়েব সিরিজের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেত্রী। তেমনই ব্যক্তি সন্দীপ্তারও অনুরাগীর সংখ্যা কম নয়। তা তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়। মুহূর্তে ভাইরাল হয় তাঁর ইনস্টাগ্রাম পোস্টের ভিডিও ও ছবি।

    অভিনয়ের পাশাপাশি নাচেও আগ্রহ রয়েছে সন্দীপ্তার। প্রায়ই নাচের ভিডিও আপলোড করেন তিনি। তবে এবার একা নয়। বাবা ও মায়ের সঙ্গে নেচে এক‌টি ভিডিও আপলোড করলেন অভিনেত্রী। ভিডিওয় দেখা যাচ্ছে খুব মজা করেই তিন জনে নাচছেন ক্যামেরার সামনে এসে। তিন জনের মুখেই হাসি। সেই ভিডিও আপলোড করে ক্যাপশনে সন্দীপ্তা লিখলেন, 'রিলস কা ফ্যামিলি প্যাক'। সকলকে রাখির শুভেচ্ছাও জানিয়েছেন সন্দীপ্তা। তাঁর এই ভি়ডিও নেটিজেনরা পছন্দও করেছেন।

    View this post on Instagram

    A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

    কিছুদিন আগেই ইনস্টাগ্রামে আরও একটি নাচের ভিডিও আপলোড করেন সন্দীপ্তা। এই মুহূর্তে বাদশার পানি পানি গানটি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। কাফতান ড্রেস পরে সন্দীপ্তাও সেই গানে নেচে ভিডিও পোস্ট করেন। গানের তালে সন্দীপ্তার নাচের বিভঙ্গে মুগ্ধ হয়েছে নেটিজেন।

    View this post on Instagram

    A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

    প্রসঙ্গত, সন্দীপ্তা টলিউডে নায়িকা পা রাখেন ২০০৯ সালে। 'দুর্গা' ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। প্রথম ধারাবা'দুর্গা'র পর 'টাপুর টুপুর' সিরিয়ালেও টাপুরের চরিত্রে সবার নজর কাড়েন তিনি। এর পর 'তুমি আসবে বলে' ধারাবাহিকে অভিনেতা রাহুলের সঙ্গে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তুমুল জনপ্রিয় হয় তাঁদের জুটির অভিনয়। হিকেই সাড়া ফেলেছিলেন তিনি। সম্প্রতি অঞ্জন দত্তের ওয়েব সিরিজ মার্ডার ইন দ্য হিলস-এও দর্শক তাঁকে পছন্দ করেছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: