Saayoni Ghosh: 'খেলা হবে' ডিজে-র সঙ্গে সায়নীর প্রচার, জয় নিশ্চিত করতে মানুষের কাছে রোজ ছুটে যাচ্ছেন তিনি

Saayoni Ghosh: 'খেলা হবে' ডিজে-র সঙ্গে সায়নীর প্রচার, জয় নিশ্চিত করতে মানুষের কাছে রোজ ছুটে যাচ্ছেন তিনি

খেলা হবে ডিজে-র সঙ্গে সায়নীর প্রচার

ভিডিওয় দেখা যাচ্ছে আসানসোলের মানুষ সায়নীর গলায় রাশি রাশি ফুলের মালা পরিয়ে দিচ্ছেন। কিছু মালা আবার খুদেদের গলায় পরিয়ে দিচ্ছেন অভিনেত্রী।

  • Share this:

    #আসানসোল: নাম ঘোষণা হওয়ার পর থেকেই আসানসোলে জোর কদমে প্রচার চালাচ্ছেন অভিনেত্রী সায়নী ঘোষ। বলা ভাল, প্রচারে একটুও ত্রুটি রাখছেন না তিনি। প্রতিদিনই মিছিল করছেন, অথবা আসানসোলের মানুষের বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছেন। রোজই সেই সব ছবি শেয়ার করছেন সায়নী। সোমবার একটি ভিডিও শেয়ার করলেন আসানসোলের তারকা প্রার্থী, যেখানে ব্যাকগ্রাউন্ডে ডিজে বাজছে খেলা হবে গানের।

    ভিডিওয় দেখা যাচ্ছে আসানসোলের মানুষ সায়নীর গলায় রাশি রাশি ফুলের মালা পরিয়ে দিচ্ছেন। কিছু মালা আবার খুদেদের গলায় পরিয়ে দিচ্ছেন অভিনেত্রী। উদ্দীপনার সঙ্গে সায়নীকে প্রচার করতে দেখা যাচ্ছে। কখনও তিনি ছুটছেন। কখনও আবার খেলা হবে-র তালে নেচে উঠছেন।

    এবারের নির্বাচনে খেলা হবে স্লোগান এখন লোকের মুখে মুখে ঘুরছে। এমনকি দিল্লি থেকে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এসে খেলা হবে স্লোগান উচ্চারণ করেছেন। খেলা হবে নিয়ে এই গানটি তৈরি করেছেন তৃণমূলেরই নেতা দেবাংশু ভট্টাচার্য। আর তার পর থেকে রাজনীতি ছাড়াও বিয়েবাড়ি কিংবা উৎসবেও চলেছে এই গান। এবার সেই গানেরই ডিজে ভারশন চলল সায়নীর প্রচারে।

    সম্প্রতি তিনি আরও একটি স্লোগান তৈরি করেছেন- ভাঙা পায়েই খেলা হবে। সেই স্লোগানও রাজনীতির ময়দানে ছড়িয়ে গিয়েছে। প্রসঙ্গত, প্রতিদিনই আসানসোলের রাস্তায় মিছিলে হাঁটছেন সায়নী। সেখানকার মানুষের সঙ্গে মিশছেন।

    প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর থেকেই তারকা প্রার্থীদের সমালোচনার মুখে পড়তে হয়েছে। তাঁদের মধ্যে অন্যতম সায়নী। এবারের নির্বাচনে তিনি একটি গুরুত্বপূর্ণ মুখ বলেই মনে করা হচ্ছে। পাশাপাশি কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। তবে সায়নী নিজে বেশ আত্মবিশ্বাসী। নিজের কেন্দ্রের মানুষদের সঙ্গে দেখা করেও খুশি অভিনেত্রী।

    মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থীর নাম ঘোষণা করার পরেই সায়নী লেখেন, "আসানসোল এবার একসঙ্গে, ভালোবাসে, একে অপরের পাশে থেকে, চলো কিছু করে দেখাই।" তৃণমূল নেত্রী যেদিন প্রার্থীর নাম ঘোষণা করলেন সেদিনই তিনি জানিয়েছিলেন আসানসোলের মানুষের জন্য তিনি কাজ করতে প্রস্তুত। কাজের ক্ষেত্রে তিনি এক ইঞ্চিও ছাড়বেন না। সেই মতোই চলছে তাঁর প্রচার।

    Published by:Swaralipi Dasgupta
    First published: