• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES SAAYONI GHOSH SHARES A VIDEO WHICH DEPICTS THAT TMC WILL GROW IN TRIPURA SWD

Saayoni Ghosh in Tripura: 'জিতবে ত্রিপুরা', শক্ত যুব সংগঠন তৈরি করতে আত্মবিশ্বাসী সায়নী! ভিডিওয় ধরা পড়ল কাজের মুহূর্ত

Saayoni Ghosh in Tripura: ত্রিপুরার রাস্তায় নেমে যেমন সায়নী শক্তিশালী ঘাসফুল শিবির তৈরি করতে অনড়, তেমনই তাঁর একের পর এক টুইট করেও বিজেপি-কে চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছেন তিনি

Saayoni Ghosh in Tripura: ত্রিপুরার রাস্তায় নেমে যেমন সায়নী শক্তিশালী ঘাসফুল শিবির তৈরি করতে অনড়, তেমনই তাঁর একের পর এক টুইট করেও বিজেপি-কে চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছেন তিনি

  • Share this:

    #আগরতলা: নজরে ত্রিপুরা (Tripura)। বিজেপি (BJP) শাসন সরিয়ে নিজেদের জমি তৈরি করতে তৎপর তৃণমূল (TMC)। আর এই লক্ষ্যে অনড় তৃণমূল যুবনেত্রী সায়নী ঘোষও (Saayoni Ghosh)। পেশায় অভিনেত্রী হলেও রাজনীতির ময়দানেও তিনি আজ তাৎপর্যপূর্ণ ব্যক্তিত্ব। আর তাই বিধানসভা নির্বাচনে প্রার্থী হিসেবে পরাজিত হলেও নিজের লক্ষ্যে স্থায়ী তিনি। এই মুহূর্তে ত্রিপুরায় তৃণমূলের যুব সংগঠনকে মজবুত করতে উঠে পড়ে লেগেছেন সায়নী।

    ত্রিপুরার রাস্তায় নেমে যেমন তিনি শক্তিশালী ঘাসফুল শিবির তৈরি করতে অনড়, তেমনই তাঁর একের পর এক টুইট করেও বিজেপি-কে চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছেন তিনি। বৃহস্পতিবার সকালেই একটি ভি়ডিও পোস্ট করেন সায়নী। সেখানে দেখা যাচ্ছে, তিনি রাস্তায় নেমে কাজ করছেন। কখনও সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছেন, কখনও আবার যুবকর্মীদের বোঝাচ্ছেন। কখনো সাধারণ মানুষ তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন।

    এই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে চলছে মার্কিন ব্যান্ড ইম্যাজিন ড্রাগনস-এর বিলিভার গান‌টি। গান‌টি যে প্রাসঙ্গিক তা বলাই বাহুল্য। ক্যাপশনেও সায়নী স্পষ্ট করে দিয়েছেন, রাস্তায় বাধা আসবেই। তবে তিনি মাটির তলা থেকে পথ চলা শুরু করলে ছাদ পর্যন্ত পৌঁছবেনই। সঙ্গে ক্যাপশনে লিখেছেন জিতবে ত্রিপুরা।

    সায়নীর এই পোস্ট ছড়িয়ে পড়ে মুহূর্তে। ত্রিপুরাকে নজরে রেখে, শীর্ষ নেতৃত্ব সেখানে তৃণমূলের মন্ত্রী-সাংসদদের পাঠাচ্ছে। সম্প্রতি যুব সংগঠনকে শক্তিশালী করতে পাঠানো হয়েছে সায়নীকে। তিনি কর্মীদের সঙ্গে নিয়মিত বৈঠক করছেন। ত্রিপুরায় শক্ত জমি তৈরি করতে আগামী দেড় বছর নিয়মিত প্রচার চলবে বলে জানিয়েছেন সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রতি সপ্তাহের দায়িত্ব দেওয়া থাকবে এক একজন নেতার কাছে। যিনি ত্রিপুরায় থাকবেন ইনচার্জ হিসাবে। এ সপ্তাহে ত্রিপুরার দায়িত্বে সায়নী।

    ত্রিপুরায় তৃণমূল কর্মীদের উপর হামলার অভিযোগ উঠেছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের দিকে। এই প্রসঙ্গে সায়নী বলেছেন, "যত আমাদের কর্মীদের মারবে আমরা ততটাই শক্তিশালী হব। যত নেবে পাঙ্গা, ততই হব চাঙ্গা আমরা।"

    Published by:Swaralipi Dasgupta
    First published: