আসানসোলের মানুষের সঙ্গে রোজ মিছিলে হাঁটছেন, প্রচারে ত্রুটি রাখছেন না সায়নী

আসানসোলের মানুষের সঙ্গে রোজ মিছিলে হাঁটছেন, প্রচারে ত্রুটি রাখছেন না সায়নী

আসানসোলের মানুষের সঙ্গে রোজ মিছিলে হাঁটছেন, প্রচারে ত্রুটি রাখছেন না সায়নী

প্রতিদিনই আসানসোলের রাস্তায় মিছিলে হাঁটছেন। সেখানকার মানুষের সঙ্গে মিশছেন। সেই সব মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি।

  • Share this:

    #আসানসোল: আসানসোল থেকে তৃণমূলের প্রার্থী হয়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ। নাম ঘোষণা হওয়ার পর থেকেই প্রচারের একটুই ত্রুটি রাখছেন না অভিনেত্রী। প্রতিদিনই আসানসোলের রাস্তায় মিছিলে হাঁটছেন। সেখানকার মানুষের সঙ্গে মিশছেন। সেই সব মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি।

    টুইটার ও ইনস্টাগ্রামে কিছু ভিডিও শেয়ার করেছেন সায়নী। ক্যাপশনে লিখেছেন, ওগো মা তোমায় দেখে দেখে আঁখি না ফেরে। ভিডিওয় দেখা যাচ্ছে, আসানসোলের মানুষের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে প্রচারের কাজ করছেন সায়নী।

    প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর থেকেই তারকা প্রার্থীদের সমালোচনার মুখে পড়তে হয়েছে। তাঁদের মধ্যে অন্যতম সায়নী। এবারের নির্বাচনে তিনি একটি গুরুত্বপূর্ণ মুখ বলেই মনে করা হচ্ছে। পাশাপাশি কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। তবে সায়নী নিজে বেশ আত্মবিশ্বাসী। নিজের কেন্দ্রের মানুষদের সঙ্গে দেখা করেও খুশি অভিনেত্রী।

    মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থীর নাম ঘোষণা করার পরেই সায়নী লেখেন, "আসানসোল এবার একসঙ্গে, ভালোবাসে, একে অপরের পাশে থেকে, চলো কিছু করে দেখাই।" তৃণমূল নেত্রী যেদিন প্রার্থীর নাম ঘোষণা করলেন সেদিনই তিনি জানিয়েছিলেন আসানসোলের মানুষের জন্য তিনি কাজ করতে প্রস্তুত। কাজের ক্ষেত্রে তিনি এক ইঞ্চিও ছাড়বেন না।

    প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা হওয়ার পরেই তিনি বলেন,"আমি খুব খুশি। দিদি আমার উপরে ভরসা করেছেন এবং আমি সেই মতোই কাজ করব। আসানসোল কলকাতার মতোই। সেটা আমার খুব ভালো লেগেছে। খুবই আধুনিক। সিটি অফ কালচার অ্যান্ড ইউথ। দিদি বার বার বলেন নতুনদের কাজে এগিয়ে আসতে হবে। আগামী দিনে সুন্দর বাংলা তৈরি করতে হবে। আর তাই মানুষের জন্য একসঙ্গে হাতে হাত রেখে কাজ করব।"

    প্রসঙ্গত, এবারের বিধানসভা নির্বাচনে তৃণমূল ও বিজেপি দুই শিবিরেই যোগ দিয়েছেন বিনোদন জগতের বহু তারকা। তৃণমূলের প্রার্থী তালিকাতেও রয়েছে বহু তারকার নাম। বিজেপির খড়গপুর বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী দাঁড়িয়েছেন অভিনেতা হিরণ। আর তাই এবারের নির্বাচনে এ তারকারা বিশেষ ভূমিকা পালন করবে তা বলাই বাহুল্য।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর