• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES SAAYONI GHOSH CONDEMNS BIBPLAB DEB GOVERNMENT FOR ATTACKING TMCS YOUNG LEADER IN TRIPURA SWD

Saayoni Ghosh attacks Biplab Deb: 'গো ডাই!' তৃণমূলের যুবনেতাদের উপর হামলা, বিজেপিকে ধুয়ে মুছে সাফ করার প্রতিজ্ঞায় গর্জে উঠলেন সায়নী

ঘটনার প্রতিবাদে টুইটারে একটি পোস্টের মাধ্যমে ত্রিপুরার বিজেপি (BJP) সরকারকে তুলোধনা করলেন তৃণমূল যুবনেত্রী সায়নী ঘোষ (Saayoni ghosh)।

ঘটনার প্রতিবাদে টুইটারে একটি পোস্টের মাধ্যমে ত্রিপুরার বিজেপি (BJP) সরকারকে তুলোধনা করলেন তৃণমূল যুবনেত্রী সায়নী ঘোষ (Saayoni ghosh)।

  • Share this:

    #কলকাতা: ত্রিপুরায় তৃণমূল (TMC) যুবনেতাদের উপর হামলার ঘটনার নিন্দায় সরব হয়েছেন ঘাসফুল শিবিরের নেতা কর্মীরা। কাঠগড়ায় বিপ্লব দেব (Biplab Deb) সরকার। এই ঘটনার প্রতিবাদে টুইটারে একটি পোস্টের মাধ্যমে ত্রিপুরার বিজেপি (BJP) সরকারকে তুলোধনা করলেন তৃণমূল যুবনেত্রী সায়নী ঘোষ (Saayoni ghosh)। ত্রিপুরার মানচিত্র থেকে বিপ্লব দেব ও বিজেপিকে ধুয়ে মুছে সাফ করে দেওয়ার প্রতিজ্ঞা করলেন তিনি।

    সায়নী বিপ্লব দেবকে টুইটারে মেনশন করে লিখেছেন, "গো ডাই! নিজের অর্ধেক বয়সের যুবনেতাদের উপর এভাবে হামলা করার জন্য নিজের উপর আপনার লজ্জা হওয়া উচিত। আর আমরা যখন কোনও কথা বলি, সে‌টা বিশ্বাস করুন। ত্রিপুরার মানচিত্র থেকে আপনাকে ও আপনার দলকে ধুয়ে মুছে সাফ করে দেব। আমরা প্রতিজ্ঞা করলাম।" সঙ্গে সায়নী '#tripurateKhelaHobe' ব্যবহার করেছেন। যুবনেতাদের উপরে হামলার বেশ কিছু ছবিও শেয়ার করেছেন তিনি।

    এদিন ত্রিপুরায় আক্রান্ত হয়েছেন তৃণমূল যুবনেতা দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা, জয়া দত্ত সহ আরও কয়েকজন। অভিযোগ, আমবাসা যাওয়ার পথে এক দল বিজেপি সমর্থিত দুষ্কৃতীরা তাঁদের উপর চড়াও হয়।বাঁশ, রড দিয়ে মারধর করা হয়। ইট পাথর ছোঁড়া হয় তাঁদের দিকে এবং গাড়ির কাচ ভেঙে দেওয়া হয় যুবনেতাদের। এঁদের মধ্যে সুদীপ রাহার মাথায় গুরুতর চোট লেগেছে বলে জানা যাচ্ছে।

    দিন কয়েক আগে ত্রিপুরায় তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়ির কনভয়ে উপরেও হামলা হয়। আর আজ ফের দলের যুবনেতাদের উপরেও হামলা হওয়ায় অভিষেকও কড়া ভাষায় সোশ্যালে নিন্দা করেছেন। অভিষেক লিখেছেন, "বিজেপির গুন্ডারা এবার নিজেদের রূপ দেখাচ্ছে। বিপ্লব দেব সরকারের অধীনে ত্রিপুরায় গুন্ডারাজ চলছে, তা আজকেই প্রমাণিত হল। এই ধরনের আক্রমণ আসলে অমানবিকতাই তুলে ধরে। যা করার করে নিন। তৃণমূল এক ইঞ্চিও জায়গা ছাড়বে না।"

    সায়নী বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। বিজেপিকে প্রায়ই বিভিন্ন বিষয়ই তিনি কটাক্ষ করেন। আসানসোল থেকে বিধানসভা নির্বাচনে তৃণমূলের হয়ে লড়েছেন তিনি। তবে পরাজিত হলেও রাজনীতি থেকে সরে যাননি তিনি। আর তাই তাঁর উপরে অতিরিক্ত দায়িত্ব দিয়েছেন তৃণমূল সুপ্রিমো।

    Published by:Swaralipi Dasgupta
    First published: