Saayoni Ghosh: 'নির্লজ্জতা দেখে অবাক হয়ে যাচ্ছি', ত্রিপুরা নিয়ে বিজেপিকে একহাত নিলেন সায়নী ঘোষ

Saayoni Ghosh: সায়নী দাবি করলেন, ত্রিপুরায় যাঁরা নতুন তৃণমূলে যোগ দিচ্ছেন, তাঁদের অত্যাচার করছে বিজেপি।

Saayoni Ghosh: সায়নী দাবি করলেন, ত্রিপুরায় যাঁরা নতুন তৃণমূলে যোগ দিচ্ছেন, তাঁদের অত্যাচার করছে বিজেপি।

  • Share this:

    #আগরতলা: ফের ত্রিপুরার বিজেপি (BJP) সরকারকে তোপ দাগলেন তৃণমূল (TMC) যুবনেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। ত্রিপুরা (Tripura) এই মুহূর্তে রাজনৈতিক আলোচনার কেন্দ্রে। তৃণমূল নিজের জমি তৈরি করতে নিয়মিত ত্রিপুরায় যাতায়াত করছে। এরই মধ্যে ত্রিপুরার বহু মানুষ যোগ দিয়েছেন তৃণমূলে। সায়নী দাবি করলেন, ত্রিপুরায় যাঁরা নতুন তৃণমূলে যোগ দিচ্ছেন, তাঁদের অত্যাচার করছে বিজেপি।

    সায়নী টুইট করছেন, "নিরাপত্তাহীনতায় ভোগা ত্রিপুরার বিজেপি তৃণমূলে যোগ দেওয়া নতুন সদস্যদের উপর অত্যাচার করছে। তাদের পরিবারকে হুমকি দিচ্ছে এবং তাদের বাড়ি, দোকান ভাঙচুর করছে। আপনাদের এই নিম্ন মানের নির্লজ্জতা দেখে অবাক হয়ে যাচ্ছি।"

    প্রসঙ্গত, তৃণমূল পাখির চোখ করেছে ত্রিপুরাকে। বিজেপি (BJP) শাসন সরিয়ে নিজেদের জমি তৈরি করতে তৎপর তৃণমূল (TMC)। আর এই লক্ষ্যে অনড় তৃণমূল যুবনেত্রী সায়নী ঘোষও। ত্রিপুরার রাস্তায় তিনি যেমন শক্তিশালী ঘাসফুল শিবির তৈরি করতে অনড়, তেমনই তাঁর একের পরে এক টুইট করেও বিজেপি-কে চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছেন তিনি। ত্রিপুরাকে নজর রেখে প্রতি সপ্তাহে একজন করে নেতা মন্ত্রীকে পাঠাচ্ছে শীর্ষ নেতৃত্ব।

    সম্প্রতি যুব সংগঠনকে শক্তিশালী করতে পাঠানো হয়েছে সায়নীকে। তিনি কর্মীদের সঙ্গে নিয়মিত বৈঠক করছেন। ত্রিপুরায় শক্ত জমি তৈরি করতে আগামী দেড় বছর নিয়মিত প্রচার চলবে বলে জানিয়েছেন সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রতি সপ্তাহের দায়িত্ব দেওয়া থাকবে এক একজন নেতার কাছে।

    টুইটারে প্রায়ই বিজেপিকে বাক্যবাণে বেঁধেন সায়নী। বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে তিনি একহাত নেন বিজেপিকে। তৃণমূল যুবনেতা কর্মীদের উপরে হামলার ঘটনায়ও সায়নী বিপ্লব দেবকে জোর কটাক্ষ করেছিলেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: