Rupanjana Mitra: মদন মিত্রের সঙ্গে পায়েল-শ্রাবন্তী-তনুশ্রীর রঙ খেলা! নিন্দায় সরব রূপাঞ্জনা

Rupanjana Mitra: মদন মিত্রের সঙ্গে পায়েল-শ্রাবন্তী-তনুশ্রীর রঙ খেলা! নিন্দায় সরব রূপাঞ্জনা

মদন মিত্রের সঙ্গে পায়েল-শ্রাবন্তী-তনুশ্রীর রঙ খেলা! নিন্দায় সরব রূপাঞ্জনা

দোলের দিন রাজনীতি ভুলে পরস্পরকে রঙ মাখিয়েছেন তৃণমূলের মদন মিত্র এবং বিজেপির তিন তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়, পায়েল সরকার ও তনুশ্রী চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় এখন তাঁদের ছবি ভাইরাল।

  • Share this:

    #কলকাতা: দোলের দিন রাজনীতি ভুলে পরস্পরকে রঙ মাখিয়েছেন তৃণমূলের মদন মিত্র এবং বিজেপির তিন তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়, পায়েল সরকার ও তনুশ্রী চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় এখন তাঁদের ছবি ভাইরাল। কিন্তু এই ঘটনা নিয়ে আপত্তি উঠছে বিজেপির অন্দরেই। অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র এই নিয়ে সরাসরি প্রশ্ন তুলেছেন সোশ্যাল মিডিয়ায়।

    দোলের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল থেকে মদন মিত্র, দেবাংশু ভট্টাচার্য এবং শ্রীতমা। আর অন্যদিকে বিজেপি থেকে ছিলেন তিন তারকা প্রার্থী। পরস্পরের গালে আবির লাগিয়ে দিয়েছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় এমন দৃশ্যও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে মদন মিত্র ঢাক বাজাচ্ছেন ও তিন তারকা প্রার্থী নাচছেন। এমনকি তৃণমূলের খেলা হবে গানেও এদিন নেচেছেন পায়েল, তনুশ্রী, ও শ্রাবন্তী। আর এই নিয়েই নিন্দার ঝড় বইছে গেরুয়া শিবিরেই।

    প্রশ্ন উঠছে, বাংলায় এখন নির্বাচন চলছে। বিজেপি শিবিরের দাবি, এই ভোটযুদ্ধে ১৪৪ জন বিজেপি কর্মী প্রাণ হারিয়েছেন। সেই সময়ে কী ভাবে বিজেপির টিকিট প্রাপ্ত তারকা প্রার্থীরা এমন কাজ করতে পারেন। অভিনেত্রী তথা বিজেপি কর্মী রূপাঞ্জনা মিত্রও মদন মিত্রের সঙ্গে পায়েলদের ছবি শেয়ার করে ফেসবুকে একটি পোস্ট করেছেন।

    তিনি লিখেছেন, "সত্যিই ভাষা হারিয়ে যাচ্ছে। এই ছবিগুলি দেখার পরে আমি বাকরুদ্ধ।" রূপাঞ্জনা এই ঘটনার নিন্দায় একটি পোস্ট শেয়ারও করেছেন। প্রসঙ্গত, পায়েল, শ্রাবন্তী ও তনুশ্রী তিনজনই কাল সংবাদমাধ্যমের কাছে বলেছেন, তাঁরা আজ রাজনীতির কোনও কথা বলছেন না। রঙের উৎসবে রাজনীতি ভুলে পরস্পরের গালে রঙ লাগাচ্ছেন। অন্যদিকে মদন মিত্রও বলেছেন, তিনি ব্যক্তিগত ভাবে তিন নায়িকাকে চেনেন। তাঁর যে কোনও অনুষ্ঠানেই তাঁরা নিমন্ত্রিত থাকেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর