Ritabhari Chakraborty: দামে কম মানে ভালো....! মুখে মাস্ক পরে এবার মজার ভিডিও ঋতাভরীর, মনে করাবে ফার্নিচারের বিজ্ঞাপনের মেয়ে দু'টির কথা

স্রোতেই গা ভাসালেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীও। দামে কম মানে ভালো নিয়ে ভিডিও আপলোড করলেন অভিনেত্রী।

স্রোতেই গা ভাসালেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীও। দামে কম মানে ভালো নিয়ে ভিডিও আপলোড করলেন অভিনেত্রী।

  • Share this:

    #কলকাতা: 'দামে কম মানে ভালো....।' সোশ্যাল মিডিয়া খুললেই এখন চোখে পড়ছে এই একটাই লাইন। বাংলাদেশের এক ফার্নিচারের বিজ্ঞাপনের ট্যাগলাইন এখন নেটাগরিকদের প্রিয় হয়ে উঠেছে। নানা রকমের মিম, ক্রসওভার ভিডিও, স্টেটাসে ভরে উঠেছে ফেসবুকের দেওয়াল। অনেকে আবার মজা করে বন্ধুর পোস্টের তলায় কমেন্টেও লিখে আসছেন এই ট্যাগলাইন। এবার সেই স্রোতেই গা ভাসালেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীও (Ritabhari Chakraborty)। দামে কম মানে ভালো নিয়ে ভিডিও আপলোড করলেন অভিনেত্রী।

    কিন্তু কী আছে সেই ভিডিওয়ে যে এমন ভাইরাল হল? বিজ্ঞাপনটি খুব সাধারণভাবেই তৈরি। দেখা যাচ্ছে দুটি বাচ্চা মেয়ে একই সুরে একই কথা বার বার বলে চলেছে, দামে কম, মানে ভাল...। মুখে মাস্ক পরা বালিকা দুজন কখনও চেয়ারে বসে দুলছে, আবার কখনও সোফায় উঠে লাফাচ্ছে। কিন্তু তাদের কথা বলার ধরনে কোনও পরিবর্তন নেই। আর মুখেও নেই কোনও হাসি। আর এই ভিডিও দেখেই খুব মজা পেয়েছেন নেটিজেনরা। এই বিজ্ঞাপনে নাকি অনেকেই আবার ভুতুড়ে ভাব খুঁজে পেয়েছেন। আর সেই বালিকাদের মতোই বোনকে নিয়ে ভিডিও করলেন ঋতাভরী।

    ইনস্টাগ্রাম ভিডিওয় দেখা যাচ্ছে, কখনও ঋতাভরী ও তাঁর বোন মাথা নাচাচ্ছেন, কখনও আবার লাফাচ্ছেন। কিন্তু তাঁদের মুখের অভিব্যক্তিতে কোনও পরিবর্তন নেই। আর পিছনে একনাগারে বেজে চলেছে সেই দামে কম মানে ভালো।

    ঋতাভরীর এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি দেখে হেসে গড়িয়ে পড়েছে তাঁর ভক্তরা। ভিডিওটি দেখে মজা পেয়েছেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্য়ায় ও অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতাও । ঋতাভরী সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। একদিকে যেমন নিজের মতামত ও কাজের বিষয় সোশ্যালে তুলে ধরেন তার পাশাপাশি নিজের গ্ল্যামারাস ছবিও শেয়ার করেন তিনি। তবে এর মধ্যেই বেশ কিছু মজার ভিডিও শেয়ার করেন অভিনেত্রী যা ঝড়ের গতিতে ভাইরাল হয়।

    Published by:Swaralipi Dasgupta
    First published: