WB Election 2021: 'কলকাতা মেয়েদের জন্য সবচেয়ে নিরাপদ শহর', মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ রাজের

WB Election 2021: 'কলকাতা মেয়েদের জন্য সবচেয়ে নিরাপদ শহর', মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ রাজের

Raj Chakraborty thanks Mamata Banerjee on International Women’s Day 2021 for making Kolkata safest city for women

"আমার শহরের মেয়েরা কাজ থেকে দীর্ঘ রাতে বাড়ি ফিরতে পারে৷ সামাজিক জটিলতা তাদের ঘরবন্দি করে রাখতে পারেনি৷ আর এসবই সম্ভব হয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায়৷"

  • Share this:

    #কলকাতা:   ২০১১ সাল থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে আছেন তিনি। প্রচারেও অংশ নিয়েছেন বহুবার। এতদিন প্ররোক্ষ ভাবে রাজনীতি করার পর এবার প্রত্যক্ষ রাজনীতিতে রাজ চক্রবর্তী (Raj Chakraborty)৷

    টলিউডের প্রথম সারির পরিচালক এবার তৃণমূলের থেকে টিকিট পেয়ে ভোটে দাঁড়াচ্ছেন৷ ব্যারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে প্রতিদ্ধন্দ্বিতা করবেন ‘পরিণীতা’র পরিচালক। ইতিমধ্যেই ব্যারাকপুরে গিয়ে প্রচারের কাজ শুরুও করে দিয়েছেন রাজ৷ 

    সোমবার আন্তর্জাতিক নারী দিবস (International Women’s Day 2021) উপলক্ষ্যে রাজ নিজের ট্যুইটার থেকে একটি ভিডিও বার্তা পোস্ট করেন৷ মমতার জয়গান গেয়ে তিনি লেখেন, "মমতা বন্দ্যোপাধ্যায় সাধারণ মানুষের স্বার্থে পথে নামেন. তিনি নারীর অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদ করেন। তিনি বাংলার নিজের মেয়ে এবং ভারতের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী যিনি নারী-শক্তির প্রতীক। আন্তর্জাতিক নারী দিবসে তাঁকে বাংলার মানুষের তরফ থেকে অভিনন্দন।"

    লিখিত এই বার্তা দেওয়ার পাশাপাশি রাজ বলেন, "আমার শহরের মেয়েরা কাজ থেকে দীর্ঘ রাতে বাড়ি ফিরতে পারে৷ সামাজিক জটিলতা তাদের ঘরবন্দি করে রাখতে পারেনি৷ আর এসবই সম্ভব হয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায়৷"

    এখানেই শেষ নয়৷ রাজ  ন্যাশনাল ক্রাইম রেকর্ড ব্যুরোর (NCRB) ২০১৯ সালের প্রকাশিত রিপোর্ট তুলে ধরে বলেন যে, "কলকাতা মহিলাদের জন্য সবচেয়ে নিরাপদ শহর" আর এর জন্য তিনি মমতাকে ধন্যবাদ জানান৷ রাজ এও বলেন আসন্ন বিধানসভা নির্বাচনে তিনি ফের একবার মমতাকেই মুখ্যমন্ত্রীর পদে দেখতে চান৷"

    Published by:Subhapam Saha
    First published:

    লেটেস্ট খবর