corona virus btn
corona virus btn
Loading

স্পষ্ট বেবি বাম্প, আরও সুন্দরী হয়েছেন নায়িকা... ছবি শেয়ার করলেন রাজ-শুভশ্রী

স্পষ্ট বেবি বাম্প, আরও সুন্দরী হয়েছেন নায়িকা... ছবি শেয়ার করলেন রাজ-শুভশ্রী

শুভশ্রীর এখন হৃদয়ের সঙ্গে সঙ্গে শরীরেও অনেক পরিবর্তন এসেছে । আরও স্পষ্ট হয়েছে তাঁর বেবি বাম্প । চোখে-মুখে প্রেগন্যান্সি গ্লো ঠিকরে পড়ছে ।

  • Share this:

#কলকাতা: সন্তান আসছে টলিউডের আরও এক পাওয়ার কাপলের ঘরে । সদ্যই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা কোয়েল মল্লিক । বিয়ের সাত বছর পর সুখবর এসেছে কোয়েল-নিসপালের সংসারে । আর তারপরেই আরও একটা সুখবর দিয়েছিলেন রাজ-শুভশ্রী । সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করে লিখেছিলেন ‘উই আর প্রেগন্যান্ট’ । অর্থাৎ ‘আমরা অন্তঃসত্ত্বা’ । আক্ষরিক অর্থে এ কথায় ত্রুটি থাকতে পারে, কিন্তু অনুভূতির নিরিখে এ কথা ১০০ শতাংশ সঠিক । সত্যিই কি গর্ভবতী শুধু মেয়েরাই হন? একটা সন্তানের পৃথিবীতে আসার গোটা সময়টা বাবা-মা উভয়েই সেই সন্তানকে জন্ম দেন । কেউ তাকে শরীরে ধারণ করেন, কেউ বা মনে । আসলে দু’জনেই অন্তঃসত্ত্বা হন তাঁরা ।

শুভশ্রীর এখন হৃদয়ের সঙ্গে সঙ্গে শরীরেও অনেক পরিবর্তন এসেছে । আরও স্পষ্ট হয়েছে তাঁর বেবি বাম্প । চোখে-মুখে প্রেগন্যান্সি গ্লো ঠিকরে পড়ছে । তার উপর নায়িকা আবার পড়েছেন দুধ সাদা একটি দক্ষিণী শাড়ি । সেজেছেন একেবারে ট্র্যাডিশনাল বাঙালি বৌয়ের মত । ফলে সব মিলিযে তাঁকে দেখতে লাগছে দূর্দান্ত । পাশেই স্বামী রাজ আর হাতের ছায়ায় ধরে রেখেছেন তাঁর হবু সন্তানকে । সেই ছবি শেয়ার করে রাজ লিখলেন, ‘‘তোমার বাইরের ও অন্তরের সৌন্দর্য্য আমায় বারবার অভিভূত করে। মনে হয় ক্লাউড নাইনে আছি।’’

 
View this post on Instagram
 

Your beauty in and out mesmerises me every moment. Feels like I'm on cloud nine. @subhashreeganguly_real

A post shared by Raj Chakraborty (@rajchoco) on

Published by: Simli Raha
First published: June 1, 2020, 1:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर